× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

জয়িতা পুরস্কার পেলেন প্রতিবন্ধী রোজিনা

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি
৯ মার্চ ২০২১, মঙ্গলবার

জীবন যুদ্ধে হার না মানা প্রতিবন্ধী রোজিনা পেলেন জয়িতা পুরস্কার। রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করার জন্য এ পুরস্কার পান বিধবা রোজিনা। গতকাল নারী দিবস উদযাপনের আলোচনা সভা শেষে এ পুরস্কার হাতে তুলে দেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী।
উপজেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তর আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোসা. তানিয়া ফেরদৌসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন মৃধা, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. দিলরুবা ইয়াসমীন লিজা, মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা. শিরিন সুলতানা প্রমুখ।
উল্লেখ্য, সাত বছর বয়সে টাইফয়েড জ্বরে বাম পা বিকলাঙ্গ হয়ে যায় রোজিনার। ছয় বছর আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে স্বামী সুমন মারা গেলে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ শুরু করেন। বর্তমানে মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী কলেজ রোড এলাকায় এক ছেলে ও মেয়ে নিয়ে একটি ভাড়া বাসায় থাকেন এবং উপজেলার বিভিন্ন সড়কে রিকশা চালিয়ে সংসার চালান।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর