× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৮ এপ্রিল ২০২১, রবিবার

সিলেটের উপ-শহরে খেলার মাঠে মেলা বন্ধের দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
৯ মার্চ ২০২১, মঙ্গলবার

সিলেটের শাহজালাল উপ-শহরের ই-ব্লকের খেলার মাঠে মেলা বন্ধ ও সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর সালেহ আহমদ সেলিমের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে শাহজালাল উপ-শহর এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, এই এলাকায় এটিই একমাত্র খেলার মাঠ। অথচ এখানে মেলা আয়োজনের পাঁয়তারা চলছে। যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে খেলার মাঠ তৈরি করা হয়েছে। কিন্তু একটি স্বার্থান্বেষী মহল এলাকায় উত্তেজনা সৃষ্টি করতে মেলা আয়োজন করার পাঁয়তারা চালাচ্ছে। বক্তারা বলেন, মাঠের দু’প্রান্তে দুটি মসজিদ রয়েছে। এ ব্লক জামে মসজিদের সভাপতি মো. শফিকুল হকের সভাপতিত্বে ও এডভোকেট আব্দুুল মুনিম শিপুর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, শুবাইবুর রহমান ফমা, কাজী মুজিবুর রহমান, বদরুল ইসলাম হারুন, ফখরুল ইসলাম, শফিকুল ইসলাম, আব্দুল মান্নান, হাজী বাহার উদ্দিন, এম. এ. মতিন, হাজী মো. তারিকুল ইসলাম, হাজী বকুল মিয়া, কাজী শামসুল হক, মো. ফয়সল ইবনে হামিম, ইঞ্জিনিয়ার আব্দুর রউফ, মিসবাহ উদ্দিন চৌধুরী, মাস্টার মাবুর ফয়সল, মাখন মিয়া, আব্দুল খালিক, মিনু মিয়া, বশির মিয়া, সাবেক চেয়ারম্যান বাহার উদ্দিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপশহর যুব কল্যাণ পরিষদের সভাপতি রেজওয়ান, সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম লস্কর, স্মাইল চ্যারিটি গ্রুপের সাবেক সভাপতি মেহেরাজ হোসেন আবিদ, উপ-শহর স্পোর্টিং ক্লাবের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জাকির হোসেন, লালমাটিয়া ক্রিকেট ক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান রিফাত, সাধারণ সম্পাদক মামুনুর আহমদ প্রমুখ।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর