× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

কোস্টগার্ডের অভিযানে নৌকাসহ ৫ মাদক কারবারি আটক

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
৯ মার্চ ২০২১, মঙ্গলবার

স্থলপথে সুবিধা করতে না পেরে নৌকায় মাদক আমদানি করছিলো তারা। নৌপথে মাদক আনতে গিয়ে কোস্টগার্ডের অভিযানে আটক হয়েছে ৫ মাদক পাচারকারী। এ সময় ৩০ হাজার পিস ইয়াবা ও পাচারকার্যে ব্যবহৃত একটি কাঠের নৌকা জব্দ করা হয়। গতকাল দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন সেন্টমার্টিন্স কর্তৃক অভিযানটি পরিচালনা করা হয়। কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক জানান, বেলা প্রায় ২টার দিকে একটি কাঠের নৌকা বাংলাদেশ সীমানায় এলে থামার জন্য সংকেত দেয়া হয়। এ সময় নৌকাটি দ্রুত গতিতে পালাতে চেষ্টা করলে কোস্ট গার্ডের সদস্যরা ধাওয়া করে কাঠের নৌকাটি জব্দ করে। নৌকাটি তল্লাশি করে তিনটি প্লাস্টিক পলিথিনের প্যাকেটে মোড়ানো অবস্থায় ৩০ হাজার পিস ইয়াবাসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৯০ লাখ টাকা।
আটককৃতরা হচ্ছে, নুরুল আমিন (৫০), আব্দুল কুদ্দুস (৪০), করিম মোল্লা (২৫) ও ওমর ফারুক (২২)। এরা প্রত্যেকেই কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকার বাসিন্দা এবং সানাম উল্লাহ (৩০) কক্সবাজার জেলার টেকনাফের ডংগারপাড়া এলাকার আমিনের ছেলে। টেকনাফ থানার সেন্টমার্টিন লাইট হাউজ থেকে চার নটিক্যাল মাইল উত্তর পূর্ব দিকে উক্ত অভিযান পরিচালনা করা হয়।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর