× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

কসবায় আইনমন্ত্রীর উপস্থিতিতে সংঘর্ষ ৬ জনের দু’দিন করে রিমান্ড

বাংলারজমিন

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
৯ মার্চ ২০২১, মঙ্গলবার

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইনমন্ত্রী আনিসুল হকের উপস্থিতিতে সংঘর্ষের ঘটনায় দ্রুত বিচার আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত ৬ জনের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এই রিমান্ড মঞ্জুর করেন। গ্রেপ্তারকৃতরা হলো- কসবা পৌর শহরের তেতৈয়া গ্রামের রাসেল (৩০), সুমন মিয়া (২৫), হৃদয় খান (২১), মো. সালাউদ্দিন (২৭), রবিন মিয়া (২০) এবং কাইউম মিয়া (২০)। তারা জেল হাজতে রয়েছেন। পুলিশ তাদেরকে কসবা থানায় এনে জিজ্ঞাসাবাদ করবেন।
গত ৫ই মার্চ আইনমন্ত্রী আনিসুল হকের উপস্থিতিতে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। হামলাকারীরা ব্যাংক, ব্যবসা প্রতিষ্ঠান, পুলিশের একটি মোটরসাইকেলসহ ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে। অগ্নিসংযোগ করা হয় ৪টি মোটরসাইকেলে।

এ ঘটনায় শনিবার রাতে কসবা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন বাদী হয়ে ওইদিন গভীর রাতে ২৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত দুই থেকে আড়াইশ’ জনকে আসামি করে মামলা দায়ের করেন। কসবা থানার ওসি (তদন্ত) মো. জাকির হোসাইন বলেন, গ্রেপ্তারকৃতদের পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর