× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

কিশোরগঞ্জে শিশুকে হত্যার দায়ে মায়ের যাবজ্জীবন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
৯ মার্চ ২০২১, মঙ্গলবার

কিশোরগঞ্জে ১৫ মাসের শিশুপুত্রকে গলা কেটে হত্যার ঘটনায় মা ছালমা বেগম (৩৫) কে যাবজ্জীবন কারাদণ্ড এবং এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল দুপুরে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম আসামির উপস্থিতিতে এই রায় দেন। যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত ছালমা বেগম কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের প্যারাভাঙ্গা গ্রামের আসাদ মিয়ার মেয়ে ও জেলার করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের টামনি আকন্দপাড়া গ্রামের মো. আবুল কালামের স্ত্রী।
মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ৫ই মার্চ সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের প্যারাভাঙ্গা গ্রামের বাবার বাড়িতে রান্না করার জন্য তরকারি কাটছিল মা ছালমা বেগম। এ সময় ১৫ মাস বয়সী শিশুপুত্র মাহাথি মোহাম্মদ তার কাছে এসে বার বার তাকে ডাকাডাকি করছিল। একপর্যায়ে মা ছালমা বেগম তার হাতে থাকা দা দিয়ে মাহাথিকে গলা কেটে ঘটনাস্থলেই হত্যা করে। রাষ্ট্রপক্ষে এপিপি এডভোকেট সৈয়দ শাহজাহান ও আসামি পক্ষে এডভোকেট মাজহারুল ইসলাম বাচ্চু মামলাটি পরিচালনা করেন।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর