× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার
ঘাটাইল ব্যবসায়ী সমিতির নির্বাচন

সভাপতি ফজলু, সম্পাদক মাজহারুল

বাংলারজমিন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
৯ মার্চ ২০২১, মঙ্গলবার

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে ঘাটাইলে ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ফজলুল হক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাজহারুল ইসলাম। এছাড়া সকল প্রার্থীদের মধ্যে সবথেকে বেশী ৯০৯ ভোট পেয়ে নাট্য ও প্রমোদ সম্পাদক পদে নাজমুল ইসলাম নির্বাচিত হয়েছেন।
সোমবার (৮ মার্চ) ঘাটাইল ব্যবসায়ী সমিতির কার্যালয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ। সমিতির ১১টি সাংগঠনিক পদের বিপরীতে ১০টি পদে ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়া সদস্য পদে ৫ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইতোপূর্বে নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আসাদ্দৌলা শিরন (গরুর গাড়ী) এবং মো. ফজলুল হক তালুকদার (ছাতা)। এতে ফজলুল হক ৭৯০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসাদ্দৌলা শিরন পেয়েছেন ৫৪৫ ভোট।
সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন ৯ জন। তাদের মধ্যে সবথেকে বেশি ৫৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকে খোকন খান। এছাড়াও ৫৩৮ ভোট পেয়ে হরিন প্রতীকে আজহারুল ইসলাম এবং ৪৯৬ ভোট পেয়ে টিউবওয়েল প্রতীকে মনসুর আলী নির্বাচিত হয়েছেন।
সাধারণ সম্পাদক পদে মাছ প্রতীকে ৬৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মাজহারুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোরগ প্রতীকে শামীম তালুকদার পেয়েছেন ৫৯৯ ভোট। যুগ্ম-সম্পাদক পদে হাঁস প্রতীকে ৭৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শাহ আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাঘ প্রতীকে বিপুল চন্দ্র পেয়েছেন ৫৪১ ভোট।
কোষাধ্যক্ষ পদে টেবিল প্রতীকে নুরুল ইসলাম ৬৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তালাচাবি প্রতীকে লুৎফর রহমান পেয়েছেন ৫৫৮ ভোট।
দপ্তর সম্পাদক পদে প্রজাপতি প্রতীকে খোকন রানা ৫৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইকেল প্রতীকে শহিদুল ইসলাম আয়নাল পেয়েছেন ৪৯৩ ভোট। সমাজ কল্যাণ সম্পাদক পদে চাঁদতারা প্রতীকে নজরুল ইসলাম ৬৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাপ ফুল প্রতীকে কামাল হোসেন পেয়েছেন ৫৮৪ ভোট। ক্রীড়া সম্পাদক পদে উড়োজাহাজ প্রতীকে সবুজ মিয়া ৬৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকে ইয়ামিন হাসান পেয়েছেন ৫৭২ ভোট। নাট্য ও প্রমোদ সম্পাদক পদে গিটার প্রতীকে সবথেকে বেশি ৯০৯ ভোট পেয়ে নাজমুল ইসলাম নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টেলিভিশন প্রতীকে রুহুল আমীন খোকন পেয়েছেন ৩১৮ ভোট।
 
প্রচার সম্পাদক পদে মাইক প্রতীকে আব্বাস আলী ৭৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ময়ুর প্রতীকে আশরাফ আলী পেয়েছেন ৪৭০ ভোট। সাংগঠনিক সম্মানিত সদস্য পদে একাধিক প্রার্থী না থাকায় ৫ জন প্রার্থী বিনা প্রতিদ্বদ্বিতায় বিজয়ী হয়েছেন। বিজয়ীরা হলেন, মো. আবুল কালাম, শামীম আল মামুন, মো. শামীম, মো. হাফিজুর রহমান হাসান, মো. লাভলু মিয়া।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর