× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

তেজগাঁওয়ে পুলিশের সঙ্গে গার্মেন্ট শ্রমিকদের সংঘর্ষ, আহত ৯ জন ঢামেকে ভর্তি

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৬ মাস আগে) মার্চ ১৬, ২০২১, মঙ্গলবার, ৩:২৮ অপরাহ্ন

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার তিব্বতের সামনে বেতনের দাবিতে আন্দোলনরত দুই গার্মেন্ট কারখানার শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। এসময় আহত ৯ শ্রমিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা হলেনÑ আমিনা (২৭), নাহিদা (২২), আনোয়ারা (২৫), আনজিলা (২৬), হোসনা আরা (২৭), পারভিন আক্তার (২৮), হাসিনা বেগম (৪০), অঞ্জনা আক্তার (৩০)।  মঙ্গলবার ( ১৬ মার্চ) বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে।
আহত আমেনা বেগম জানান, তেজগাঁওয়ের তিব্বত এলাকায় অ্যাপারেল স্টিচ লিমিটেড আমরা কাজ করি। বেতন-বোনাস বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে আমরা আন্দোলন করি। আমরা মালিকের লোকের সঙ্গে কথা বলার সময়  কোন কিছু বুঝে ওঠার আগেই পিছন দিক থেকে পুলিশ আমাদের উপরে হামলা চালায়, গুলি করে আমরা ছত্রভঙ্গ হয়ে যাই। আহত অবস্থায় সবাইকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। তারা গুলিবিদ্ধ।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া  জানান, আহত নয় জনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোল্লা হারুন
১৬ মার্চ ২০২১, মঙ্গলবার, ৫:১০

নিন্দা জানানোর ভাষা নেই। শ্রমিকরা কাজ করবে অথচ বেতন দেবে না। প্রতিবাদ করলেই পুলিশি হামলা।

Monir
১৬ মার্চ ২০২১, মঙ্গলবার, ৪:৪৩

ছিঃ ছিঃ শেষ পর্যন্ত মহিলাদের উপর গুলি চালালো সরকার ।

Monir
১৬ মার্চ ২০২১, মঙ্গলবার, ৪:৩৬

ছিঃ ছিঃ শেষ পর্যন্ত মহিলাদের উপর গুলি চালালো সরকার ।

অন্যান্য খবর