× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

১৯ মার্চেই হচ্ছে ৪১তম বিসিএস পরীক্ষা

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মার্চ ১৬, ২০২১, মঙ্গলবার, ৫:০৪ অপরাহ্ন

৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা পেছানোর দাবিতে করা রিট খারিজ করে আদেশ দিয়েছেন হাইকোর্ট। পরীক্ষার সব প্রস্তুতি সম্পন্ন হওয়ায় এ সংক্রান্ত রিট খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে স্বাস্থ্যবিধি নিশ্চিত করে পরীক্ষা নিতে নির্দেশ দেয়া হয়েছে।

পরীক্ষা নিয়ে পিএসসির মতামত জানানোর পর মঙ্গলবার বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদারের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

পিএসসির পক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিপুল বাগমার আদালতে বলেন, বিসিএস পরীক্ষার সব প্রস্তুতি সম্পন্ন। দেশের সব কেন্দ্রে পরীক্ষার উপকরণ পাঠানো হয়েছে। এ অবস্থায় পরীক্ষা পেছানো সম্ভব নয়।
এরআগে গত ১৩ই জানুয়ারি ৪১তম বিসিএসের তারিখ ঘোষণা করে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। ঘোষণা অনুযায়ী আগামী ১৯ই মার্চ এই বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ রয়েছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর