× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

‘দুই মাসের মধ্যে বিসিএস-এর ফল’

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মার্চ ২০, ২০২১, শনিবার, ৯:৩৪ অপরাহ্ন

আগামী দুই মাসের মধ্যে ৪১তম বিসিএস’র প্রিলিমিনারি ফলাফল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন। শুক্রবার ৪১তম বিসিএস’র প্রিলিমিনারি পরীক্ষা চলাকালীন লালমাটিয়া মহিলা মহাবিদ্যালয় কেন্দ্র পরিদর্শনকালে এ কথা বলেন তিনি। তিনি বলেন, ৪২তম বিসিএস’র প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশে যদি ১৫ দিন লাগে তাহলে আশা করা যায় দুই মাসের মধ্যে ৪১তম বিসিএস’র প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ করা যাবে। দুই মাসের আগেও প্রকাশ হতে পারে।
এ সময় পিএসসি চেয়ারম্যান আরো বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যবিষয়ক নির্দেশনা যথাযথভাবে মেনে প্রিলিমিনারি পরীক্ষা গ্রহণ করা হয়েছে। প্রতি বেঞ্চে একজন করে শিক্ষার্থী বসানো হয়েছে। আর প্রতি রুমে ২৫ জনের বসার ব্যবস্থা করা হয়েছে। সুষ্ঠুভাবে পরীক্ষার্থীরা পরীক্ষায় অংশ নিয়েছেন।
যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে ৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠানে সহযোগিতা করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ‘ধন্যবাদ’ জানিয়েছে পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি)। পরীক্ষা শেষে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ধন্যবাদ জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা ৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হয়।
এতে আরো বলা হয়, যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষাটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের পক্ষ থেকে সংশ্লিষ্ট মন্ত্রণালয়/বিভাগ, মাঠ প্রশাসনের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ, বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, আইনশৃখলা রক্ষাকারী বাহিনী, গণমাধ্যমকর্মী, কেন্দ্র ও হল প্রধানসহ পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানানো হচ্ছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর