× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

১২,৯৯০ টাকায় জি৮৫ গেমিং প্রসেসরের রিয়েলমি নারজো ৩০এ

তথ্য প্রযুক্তি

স্টাফ রিপোর্টার
২২ মার্চ ২০২১, সোমবার
সর্বশেষ আপডেট: ৭:৪০ অপরাহ্ন

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করলো তাদের গেমিং পাওয়ার হাউস রিয়েলমি নারজো ৩০এ। রোববার অনলাইন লঞ্চিং ইভেন্টের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে স্মার্টফোনটি উন্মোচিত হয়। এর দাম নির্ধারণ করা হয়েছে ১২,৯৯০ টাকা। নারজো সিরিজ রিয়েলমি ব্র্যান্ডের গেমিং সিরিজ। এর গেমিং প্রসেসর ও ফিচার গেমিংকে আরও দ্রুততর ও স্মুথ করে। দারুণ গেমিং অভিজ্ঞতা উপহার দিতে নারজো সিরিজের সর্বশেষ সংযোজন নারজো ৩০এ-তে রয়েছে ২.০ গিগাহার্টজ বিশিষ্ট অক্টা-কোর, এআরএম মালি-জি৫২ জিপিইউ এবং শক্তিশালী হেলিও জি৮৫ প্রসেসর। নারজো ৩০এ দিয়ে ব্যবহারকারীরা কোন ল্যাগ ছাড়া অনায়াসে খেলতে পারবে পাবজি, ফ্রি ফায়ার, কল অব ডিউটি এবং অ্যাসফাল্ট নাইন এর মতো হেভি গেমগুলো।
রিয়েলমি নারজো ৩০এ-তে রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৮-ওয়াটের টাইপ-সি কুইক চার্জার।
এই শক্তিশালী ব্যাটারি নারজো ৩০এ-কে দিচ্ছে ৪৬ দিনের স্ট্যান্ডবাই, তাই ব্যবহারকারীরা গেম খেলতে পারবে দীর্ঘ সময় ধরে। পাশাপাশি রয়েছে রিভার্স চার্জিং সুবিধা, মানে ফোনটিকে পাওয়ার ব্যাংকের মতো ব্যবহার করে ওটিজি ক্যাবলের মাধ্যমে অন্যান্য স্মার্ট ডিভাইস চার্জ করা যাবে। রয়েছে ৬.৫ ইঞ্চি ২০:৯ বিশাল স্ক্রিন এবং সদ্য আপগ্রেডেড স্ট্যাক প্রক্রিয়া, যার ফলে ভিজ্যুয়ালে কোন ল্যাগ ছাড়াই ব্যবহারকারীরা গেম, অডিও এবং ভিডিওর অসাধারণ অভিজ্ঞতা উপভোগ করতে পারবে। অবিশ্বাস্য মূল্যের এই গেমিং স্মার্টফোনটি গেমারদের জন্য নিশ্চিতভাবেই দারুণ একটি ডিভাইস।
অ্যান্ড্রয়েড ১০ এর উপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউআই তরুণ গ্রাহকদের পছন্দ ও নান্দনিকতাকে বিবেচনায় রেখে ডিজাইন করা, যা তাদের অ্যান্ড্রয়েড অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। ডুয়াল মোড মিউজিক শেয়ার, থ্রী-ফিঙ্গার সিলেক্টেড স্ক্রিনশট ইত্যাদি ফিচার তরুণ ব্যবহারকারীদের মুগ্ধ করবে। প্রচলিত ডিজাইনের বাইরে রিয়েলমি নারজো ৩০এ- তে রয়েছে ট্রেন্ডি ডায়াগোনাল স্ট্রাইপ ডিজাইন, যা একটি স্টাইলিশ লুক দেয়।
রিয়েলমি নারজো ৩০এ বাজারে আনার পাশাপাশি চলছে নারজো গেমিং চ্যাম্পিয়নশিপঃ সিজন ১। প্রথম সিজনে ৭২টি স্কোয়াড সুযোগ পেয়েছে, প্রতিযোগীরা লড়বে ফ্রি ফায়ারের মাঠে। কোয়ালিফায়ার শেষে ২৩ এবং ২৪ মার্চ সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। ২৫ মার্চ সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে মেগা-ফাইনাল। সিজন ১-এ থাকছে ১ লক্ষ টাকার প্রাইজপুল। পাশাপাশি, রিয়েলমির অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে হতে যাওয়া সেমিফাইনাল, ফাইনালের লাইভ স্ট্রিম শেয়ার করলে, সর্বোচ্চ শেয়ারকারি পাবেন নারজো ৩০এ সহ অসংখ্য আকর্ষণীয় পুরষ্কার!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর