× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ
প্রার্থীর পায়ে পায়ে (পাঁচ)

চট্টোপাধ্যায় বনাম চট্টোপাধ্যায়, মন্ত্রী-অভিনেত্রীর লড়াইকে কেন্দ্র করে উত্তাপ ছড়াচ্ছে

ভারত


(১ মাস আগে) মার্চ ২৬, ২০২১, শুক্রবার, ৯:২৭ অপরাহ্ন

(পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের তারকা কেন্দ্রগুলো নিয়ে মানবজমিনের অন্তর্তদন্তের আজ পঞ্চম কিস্তি। আজ বেহালা পশ্চিম কেন্দ্র। লিখছেন জয়ন্ত চক্রবর্তী)

মার্চের ঠাঠা রোদ্দুরে প্রায় কাহিল বিশালপুর মন্ত্রীমশাই পার্থ চট্টোপাধ্যায়। সিদ্ধান্ত নিলেন বেহালা পশ্চিম কেন্দ্রে তিনি আপাতত প্রচার করবেন বিকালে। এতে মানুষেরও সুবিধা হবে বলে তার এই সিদ্ধান্ত। তার বিপরীতে প্রার্থী আর এক চট্টোপাধ্যায়- অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলছেন, রোদ্দুরের জন্য নয়, লোক এমনিতেই হবে না। কারণ ক্লাব এ ক্লাবে ফুর্তির টাকার অনুদান এর ফাঁকা নাটক লোকে এখন বুঝে ফেলেছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের এসব খয়রাতির রাজনীতির দিন শেষ।
বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রটিকে হাতের তালুর মতো চেনেন মমতা বন্দ্যোপাধ্যায়ের শিক্ষামন্ত্রী পার্থ বাবু। যার কলমের শখ সর্বজনবিদিত। শ্রাবন্তীর অভিযোগ পার্থ বাবু সম্পর্কে, ওই কলম দিয়ে তিনি কী করেছেন? রাজ্যের শিক্ষাব্যবস্থাকে প্রায় পঙ্গু করে দিয়েছেন। মানুষ এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে নিচ্ছে না। মানুষ কাকে নিচ্ছে আর কাকে নিচ্ছে না তার নিশানা পেতে বেহালা পশ্চিম কেন্দ্রে ঘোরা গেল একদিন। চায়ের দোকান থেকে বাজার, ঝুপড়ি থেকে অট্টালিকা। মূলত হিন্দু ভোটার অধ্যুষিত কেন্দ্রটিতে তৃণমূলকে নিয়ে ক্ষোভ আছে আবার পার্থ বাবুর মতো আদ্যন্ত এক রাজনৈতিক ব্যক্তির বিরুদ্ধে বিজেপির অরাজনৈতিক প্রতিনিধিত্ব নিয়েও অনেকে অখুশি। শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে আগ্রহ কিন্তু কম নয়। গত বুধবার মনোনয়নপত্র জমা দিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে সুর চড়িয়েছেন শ্রাবন্তী। নিজের অভিনেত্রী ইমেজ থেকে বেরিয়ে আমি তোমাদেরই লোক- মার্কা একটা ইমেজ দিতে চাইছেন। তার এই ইমেজ ভাঙা ইমেজ কতটা কাজ করলো তা বোঝা যাবে দুই মে বিকালে। বিজেপির ঢেউ এলে কী হবে জানি না, কিন্তু শ্রাবন্তীকে খেলতে হচ্ছে আসমান পিচে। এই উইকেটে শ্রাবন্তী ছক্কা হাঁকাতে পারেন কিনা তা দেখার জন্য উদগ্র কৌতূহলও জমা হয়েছে। ঊফ!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর