× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

ফের বাড়লো প্রাথমিকের ছুটি

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মার্চ ২৮, ২০২১, রবিবার, ৫:৩২ অপরাহ্ন

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানের ন্যায় প্রাথমিক স্তরের শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটিও আগামী ২২শে মে পর্যন্ত বাড়ানো হয়েছে। সব প্রাথমিক বিদ্যালয়ের চলমান ছুটি বাড়িয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

গণমাধ্যমে পাঠানো এক বার্তায় বলা হয়, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষার লক্ষ্যে ২২শে মে পর্যন্ত সব ধরনের সরকারি/বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন বন্ধ থাকবে। এ সময়ে নিজেদের এবং অন্যদের করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার লক্ষ্যে শিক্ষার্থীরা নিজ নিজ বাসস্থানে অবস্থান করবে। এ সময়ে অনলাইন শিক্ষা কর্যক্রম অব্যাহত থাকবে।

এর আগে শিক্ষা মন্ত্রণালয় গত ২৫শে মার্চ এক বিজ্ঞপ্তিতে জানায়, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানে শ্রেণিকক্ষে পাঠদান আগামী ঈদ উল ফিতরের পরে ২৩ মে থেকে শুরু হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ইউসুফ কামাল
২৮ মার্চ ২০২১, রবিবার, ৭:৪২

শিক্ষা মন্ত্রীর মনগড়া সিদ্ধান্তে এই দেশের শিক্ষা ব্যাবস্থা ধ্বংস হবে । কামারকে দিয়ে ইমামতি করলে যা হয়। শিক্ষকদের বেতন যখন দিচ্ছেন , তখন তাদেরকে দিয়ে কিছু একটা কাজ আদাই করে নেন।

Mohammed Islam
২৮ মার্চ ২০২১, রবিবার, ৪:৫৫

What about the digital theory. Does it failed? Many countries have been working and survive through internet. Why our digital policy has failed? Is this just a political words?

MASHRUK RANA
২৮ মার্চ ২০২১, রবিবার, ৫:৪৭

VERY GOOD ...

অন্যান্য খবর