× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

১১ই এপ্রিলের পরের ট্রেনের টিকিট বিক্রি বন্ধ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
১ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

ক্রমবর্ধমান কোভিড-১৯ মহামারির কারণে ১১ই এপ্রিলের পরের আন্তঃনগর সব ট্রেনের টিকিট বিক্রি বন্ধ রাখতে সংশ্লিষ্ট শাখায় চিঠি দিয়েছে রেলওয়ে মহাপরিচালকের দপ্তর। গতকাল সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারের জারি করা নির্দেশনার আলোকে পূর্ব ও পশ্চিম জোনের প্রধানদের চিঠি পাঠানো হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই আদেশ বলবৎ থাকছে। রেলপথ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফুল আলম বলেন, রেলওয়ে সরকারের পরবর্তী নির্দেশনার অপেক্ষায় রয়েছে। সরকার যদি এভাবে চালাতে বলে, তাহলে চলতে থাকবে। আবার যদি বন্ধ করতে বলে, সেজন্যই ১১ই এপ্রিলের পরের টিকিট বিক্রি আপাতত বন্ধ রাখতে বলা হয়েছে। কারণ যদি আগেই ১১ই তারিখের পরের টিকিট বিক্রি করা হয়, তাহলে সমস্যা তৈরি হতে পারে। এর আগে সরকারের নির্দেশনা অনুযায়ী আন্তঃনগর ট্রেনগুলোতে ৫০ শতাংশ অগ্রিম টিকিট অনলাইন, মোবাইল অ্যাপ ও কাউন্টার থেকে বিক্রি করার নির্দেশনা দেয়া হয়েছিল।
এদিকে আন্তঃনগর ট্রেনে ক্যাটারিং সেবা এবং রাত্রীকালীন বেডিং সরবরাহের ক্ষেত্রে কঠোরভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ করার নির্দেশনা দেয়া হয়েছে চিঠিতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর