× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

বাতাসে বারুদের গন্ধ, ভারি বুটের আওয়াজ, সীমান্ত সিল, ভোটের আগে থমথমে নন্দীগ্রাম (অডিও)

ভারত

জয়ন্ত চক্রবর্তী,  নন্দীগ্রাম    
(১ মাস আগে) মার্চ ৩১, ২০২১, বুধবার, ১০:৩৪ অপরাহ্ন

ভোটের আগের রাতে এখন থমথমে  নন্দীগ্রাম।  কেন্দ্রীয় বাহিনীর খানাতল্লাশি চলছে গোটা নন্দীগ্রাম জুড়ে।  বহিরাগতদের আটকাতে সিল করে দেয়া হয়েছে সীমান্ত।  ঝড়ের আগে আকাশ যেমন নিস্তব্ধ হয় নন্দীগ্রামও যেন তাই।  মমতা  বন্দোপাধ্যায় বনাম শুভেন্দু অধিকারীর লড়াইকে কেন্দ্র করে এখন  রাজ্য রাজনীতি সরগরম।  বৃহস্পতিবার সকাল আটটা থেকে ভোটগ্রহণ।  চলবে সন্ধ্যা ছ'টা পর্যন্ত।

(বিস্তারিত শুনুন অডিওতে)


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোঃ দেলোয়ার হোসেন ব
১ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ১০:০৬

যদি নন্দিগ্রামের সাধারণ ভোটারবৃন্দ স্বাভাবিক ভাবে ভোট দিতে পারে তাহলে মমতা বন্দোপাধ্যায় বিপুল ভোটে জয় লাভ করবে বলে আমি বিশ্বাস করি ।

ম নাছিরউদ্দীন শাহ
৩১ মার্চ ২০২১, বুধবার, ৫:২৯

মমতার বন্দোপ‍্যাধায়ের বিরুদ্ধে বিজেপি সুভেন্দু আধিকারিকে প্রার্থী দিয়েছেন। যাকে মমতার মমতা দিয়ে সৃষ্টি করে নেতা বানিয়েছিলেন মমতা দিদির নন্দী গ্রামের মানুষ মিরজাফর কে দেখেননি এই নভ‍্য মিরজাফর কে উচিৎ শিক্ষা দিবেন। ইতিমধ্যে গোয়েন্দা রিপোর্ট মমতার তৃণমূলের ভুমিধস বিজয়ের খবরাখবর শিরোনাম হয়েছে। সুভেন্দু আধিকারি যদি রাজনীতি বুঝতেন বিজেপির কথায় বিজেপি রাজনীতির খেলাই মমতার বিরুদ্ধে দাড়াতেন না। নন্দীগ্রামের মানুষ বেঈমান কে ভোটের মাধ্যমে জওয়াব দিবেন।

Md Alomgir Chowdhury
৩১ মার্চ ২০২১, বুধবার, ১:৫৯

শুভ কামনা দিদি, উনাকেই আবার আসতে হবে পশ্চিমবঙ্গের ক্ষমতায় কারণ উনার কাছে সকল ধর্মের মানুষ নিরাপদ,

অন্যান্য খবর