× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

আইএসইউ'তে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
১ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এ কে এম মোশাররফ হুসাইন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাহসিকতা, বলিষ্ঠ নেতৃত্ব ও ঐতিহাসিক ভাষণ আমাদেরকে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের উপলক্ষ্য এনে দিয়েছে । সোমবার বিকেলে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে আইএসইউ আয়োজিত এক  আলোচনা সভায় তিনি একথা বলেন।

আইএসইউ ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আব্দুল আউয়াল খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আতিকুর রহমান। এসময় তিনি বলেন, স্বাধীন দেশে বসবাস করা এক ধরণের মানসিক প্রশান্তি ।  যাঁদের রক্ত ও ত্যাগের বিনিময় এদেশ ,তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি ।

প্রফেসর  ড. আব্দুল আউয়াল খান বলেন, জনগণকে সংঘবদ্ধ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক দিয়েছিলেন । তাঁর নেতৃত্বের কারণেই আপামর জনসাধারণের হৃদয়ের নেতা হয়ে উঠেছিলেন তিনি ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইএসইউ রেজিস্ট্রার, প্রফেসর ড. মুহাম্মদ সাইফুল ইসলাম।বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ এবং মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদ এর ডীন ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান কে. আহমেদ আলম। অনুষ্ঠানে বিভিন্ন প্রোগ্রাম এর চেয়ারপার্সন, শিক্ষক শিক্ষিকা ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর