× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ
কলকাতা কথকতা

দিদি হেরে গেছেন, এরপর কোথা থেকে লড়বেন? মোদির ভাষণে ক্ষুব্ধ তৃণমূল ক্ষমা চাইতে বলল

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) এপ্রিল ২, ২০২১, শুক্রবার, ৯:৫২ পূর্বাহ্ন

নন্দীগ্রামের বয়াল এ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন একটি বুথে আটকে থেকে বিবৃতি দিচ্ছেন ঠিক তখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উলুবেড়িয়া ও জয়নগরের দুটি জনসভা থেকে বক্তব্য রাখার সময় বলেন, দিদি নন্দীগ্রামে হেরে গেছেন। বিজেপি সরকার গড়ছে। দিদি কি এরপর অন্য কোনো আসন থেকে লড়বেন? তৃণমূল কংগ্রেস প্রধানমন্ত্রীর এই ভাষণের প্রতিবাদ জানিয়ে রাত সাড়ে সাতটায় তৃণমূল ভবনে সাংবাদিক সম্মেলন ডাকে। মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম থেকেই লড়েছেন এবং জিতবেন বলে এই সাংবাদিক সম্মেলন থেকে মোদির ক্ষমাপ্রার্থনার  দাবি তোলা হয়। মোদি উলুবেড়িয়া এবং জয়নগর দু জায়গাতেই বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে অভিযোগ করছেন যে হিন্দিভাষী বহিরাগতরা নন্দীগ্রামে ভোট লুট করেছে এবং তিনি বিহার ও উত্তরপ্রদেশের কথা বলেছেন।  এতদ্বারা তিনি বিহার ও উত্তরপ্রদেশকে অপমান করেছেন। ভারত মাতার সন্তানদের এই অপমান আমি মেনে নেবো না। মোদি বলেন, তিনি বাংলাদেশের ওড়াকান্দির মতুয়া মন্দির ও সাতক্ষীরার যশোরেশ্বরী কালী মন্দিরে গিয়েছিলেন।  পুজো দিয়েছেন ভারতীয়দের কল্যাণে। মন্দিরে গেলেও দিদির আপত্তি।
মোদি বলেন এগুলো তিনি বরদাস্ত করতে রাজি নন। এদিকে নির্বাচন কমিশন নন্দীগ্রাম নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রাথমিক অভিযোগ খারিজ করে দিয়েছে।  যদিও আজ সন্ধ্যা ছটার মধ্যে পূর্ব মেদিনীপুরের এসপি কে পূর্ণাঙ্গ রিপোর্ট দিতে নির্দেশ দেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর