× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

কমার্শিয়াল এসিতে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ওয়ালটনের

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার
৩ এপ্রিল ২০২১, শনিবার

বাণিজ্যিকভাবে ব্যবহৃত ক্যাসেট ও সিলিং টাইপ এয়ার কন্ডিশনার বা এসিতে ১ বছরের রিপ্লেসমেন্ট সুবিধা ঘোষণা দিলো ওয়ালটন। অফিস, স্কুল-কলেজ, হাসপাতাল, মসজিদ-মাদ্রাসা ইত্যাদি বাণিজ্যিক স্থাপনায় ব্যবহৃত ক্যাসেট ও সিলিং টাইপ এসিতে বাংলাদেশে ওয়ালটনই প্রথম রিপ্লেসমেন্ট গ্যারান্টির সুবিধা দিচ্ছে। রিপ্লেসমেন্ট সুবিধা ছাড়াও ওয়ালটনের কর্মাশিয়াল এসির কম্প্রেসরে ঘোষণা করা হয়েছে ৫ বছরের গ্যারান্টি সুবিধা। আগে এই গ্যারান্টির মেয়াদ ছিল ৩ বছর। গত শনিবার ওয়ালটন অফিসে ডিক্লারেশন প্রোগ্রামে এসব সুবিধা ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার, প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, ওয়ালটন এসির সিইও তানভীর রহমান প্রমুখ। ওয়ালটন এসির সিইও তানভীর রহমান জানান, গ্রাহকদের হাতে সাশ্রয়ী মূল্যে সর্বাধুনিক প্রযুক্তির পণ্য তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ বিক্রয়োত্তর ও ক্রেতা সুবিধা প্রদানের প্রতিও বিশেষ গুরুত্ব দিয়েছে ওয়ালটন। তাই ওয়ালটনের প্রতিটি এসি আন্তর্জাতিকমানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ ছাড়ের পর বাজারজাত করা হচ্ছে।
সর্বোচ্চ গুণগতমানের এই আত্মবিশ্বাসেই ওয়ালটনের ক্যাসেট ও সিলিং টাইপ কর্মাশিয়াল এসিতে ১ বছরের রিপ্লেসমেন্ট সুবিধা এবং কম্প্রেসরে ৫ বছরের গ্যারান্টি ঘোষণা করা হয়েছে। সারা দেশে বিস্তৃত ওয়ালটন সেলস নেটওয়ার্কের মাধ্যমে পাওয়া যাচ্ছে সাশ্রয়ী মূল্যের কর্মাশিয়াল এসি। নগদ মূল্যের পাশাপাশি রয়েছে সহজ কিস্তিতে কেনার সুযোগ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর