× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

কটাক্ষের শিকার যশ-নুসরাত

বিনোদন

বিনোদন ডেস্ক
৭ এপ্রিল ২০২১, বুধবার
সর্বশেষ আপডেট: ১০:৩৭ পূর্বাহ্ন

রাজনীতির রং ভুলে ভোটের এই সময়ে ডিনার ডেট করলেন যশ দাশগুপ্ত  ও নুসরাত জাহান। আর তাতেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন তারা। ভোটযুদ্ধে সরগরম রাজ্য রাজনীতি। পক্ষে-বিপক্ষের তরজা চলছেই। লড়াই মূলত সবুজ ঘাসফুল ও কমলা গেরুয়া শিবিরের। বঙ্গ দখলের যুদ্ধে কেউ কাউকে ছাড়তে নারাজ। এমন পরিস্থিতিতে দিব্যি ‘ডিনার ডেটে’ মজেছেন দুই বিরোধী পক্ষের সৈনিক নুসরাত ও যশ। দিনের বেলায় একজন তৃণমূলের হয়ে প্রচার করছেন, আরেকজন বিজেপির প্রার্থী হয়ে ভোট চাইছেন।
আর রাতের বেলা একই ডেজার্ট উপভোগ করার ছবি পোস্ট করছেন দুই তারকা। তাতেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। শুরু হয়ে গিয়েছে ব্যঙ্গ, বিদ্রুপ। এর আগেও একসঙ্গে নৈশভোজ সেরেছেন নুসরাত ও যশ। সে ছবি ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করেছেন। তবে ভোটের আবহে এবার মিষ্টি স্বাদে মজেছেন দুই কাছের বন্ধু। সেই ছবি শেয়ার করে আবার নুসরাত লিখেছেন, টেবিলের উপর আমার পছন্দের জিনিস… সঙ্গে আমার পছন্দের মানুষ। লেখার পর আবার যশকে ট্যাগও করেছেন। সেই ছবি যশ শেয়ার করে আবার লিখেছেন, সত্যি! তোমার তৃপ্তির আমেজ পাচ্ছি!
এই ছবি ছড়িয়ে পড়তেই শুরু হয়ে গিয়েছে বিদ্রুপের পালা। কেউ লিখেছেন খেলা হবে, গেলা হবে, জনসাধারণের কাঁচকলা হবে। কেউ আবার লিখেছেন, যারা ‘এদের’ জন্য নিজেদের মধ্যে অশান্তি করেছেন, দেখে নিন এরা দিব্যি আছে। একজন আবার কটাক্ষ করে লিখেছেন, রোমিও-জুলিয়েট বাহ বাহ আর ‘বিশেষ বন্ধু’র ডেফিনেশনটা আসলে কী? তারা তো নিজেদেরকে জাস্ট ফ্রেন্ড বলেই দাবি করে। এই ব্যঙ্গ, বিদ্রুপ দেখার সময় দুই তারকার এখন নেই। তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করে চলেছেন নুসরাত। এদিকে মঙ্গলবার যশের হয়ে জনসংযোগ করেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর