× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

সীমা অতিক্রম করলে তার পরিণতি হবে ভয়াবহ : কাদের

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৪ দিন আগে) এপ্রিল ৭, ২০২১, বুধবার, ৪:৩১ অপরাহ্ন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, হেফাজতে ইসলাম নামে একটি উগ্র সাম্প্রদায়িক অপশক্তি দেশের বিদ্যমান স্বস্তি এবং শান্তি বিনষ্টে বিভিন্ন স্থানে যে অব্যাহত তাণ্ডব চালিয়ে যাচ্ছে, তা সহনশীলতার সব মাত্রা অতিক্রম করেছে। যারা দেশব্যাপী তাণ্ডব চালিয়েছে বা এখনও চালিয়ে যাচ্ছে, তাদের সতর্ক করছি। দেশের জনগণের ধৈর্য ও সহনশীলতার একটা সীমা আছে। সীমা অতিক্রম করলে তার পরিণতি হবে ভয়াবহ। জনগণের জানমালের সুরক্ষা দিতে শেখ হাসিনা সরকার প্রতিশ্রুতিবদ্ধ।

বুধবার নিজ বাসভবন থেকে ভিডিওবার্তায় তিনি এসব কথা বলেন। সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টিকারী ও সাম্প্রদায়িক অপশক্তির উস্কানিদাতাদের তালিকা প্রস্তুত করে এদের রাজনৈতিকভাবে মোকাবিলা করতে আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নির্দেশ দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

তিনি বলেন,  পঁচাত্তরে জাতির পিতাকে সপরিবারে হত্যার পর বাংলাদেশের মানুষকে ঐক্যবদ্ধ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধার করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুদ্ধাপরাধীদের বিচার করছেন, বঙ্গবন্ধু হত্যার বিচারের মধ্য দিয়ে জাতিকে কলংকমুক্ত এবং বাংলাদেশকে উন্নয়নশীল দেশের কাতারে দাঁড় করিয়েছেন।
দেশের অর্থনীতিকে দাঁড় করিয়েছেন শক্তভিতের উপর।

কাদের বলেন, সরকার পরিচালনার দায়িত্বে আছে বলেই প্রতিক্রিয়াশীল চক্রের ধ্বংসাত্মক রাজনীতির বিপরীতে আওয়ামী লীগ এখনও দায়িত্বশীল আচরণ করছে, সহনশীলতা দেখাচ্ছে। আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে খেলতে গেলে আপনাদের হাত পুড়ে যাবে।

তিনি আরো বলেন, দেশের বিভিন্ন জায়গায় সরকারি ও বেসরকারি স্থাপনায় হামলা, অগ্নিসংযোগ করা হয়েছে, ভূমি অফিসে আগুন দিয়ে জমি-জমার গুরুত্বপূর্ণ দলিল, খতিয়ান, নামজারি রেকর্ড পুড়িয়ে ফেলা হয়েছে। যারা এসবের সঙ্গে জড়িত তাদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে এবং কাউকে ছাড় দেয়া হবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Hossain
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৮:২৪

I think you and your party don’t have enough power to face Hefajote Islam.

মোঃ মনিরুজ্জামান
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৭:৫৩

কথাটা আপনাদের জন‍্য বাঞ্ছনীয়

কনা
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৭:৪০

আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে খেলতে গেলে আপনাদের হাত পুড়ে যাবে।

kabir
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৭:৪০

মহান আল্লাহ তায়ালা সীমা লংঘনকারীদের দ্রুত শাস্তি দেন। আমিম না বলে যাবেন না ভাই।

Abu imran
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৭:১৯

Last two decades lots of political activists and individual activists got killed by fraud elected Awameleage government , because Sheikh Hasina power of greediness.

নেছার আহমেদ
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৭:১৮

নিশ্চই মহান আল্লাহ সীমা লংঘনকারীকে পছন্দ করন না। আল-ক্বুরআন। ক্বুরআনের অমিও বাণী কিন্তু সবার জন্য প্রযোজ্য।

জামশেদ পাটোয়ারী
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৭:০৩

মহান আল্লাহও সীমা লংঘন করতে নিষেধ করেছেন। এটি আপনারাও মনে রাখলে ভালো হয়।

Desher Bhai
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৬:৫৮

What about Indian RAWami League cadres?

Mohammed Musa
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৫:৪৭

মাননীয় মন্ত্রী, আপনার প্রতি সর্বোচ্চ সন্মান রেখেই একটা প্রশ্ন করতে চাই, আপনি কি মনে করেন হেফাজত এখনো সীমা লংঘন করে নাই? আর কত লাশ আর তান্ডব করলে তা সীমালংঘন করা হবে? যখনই কেউ ওদের বিরুদ্ধে কথা বলে ওরা তার শিরচ্ছেদের ফতুয়া জারী করে হুমকি দেয়। ৫ই মে র তান্ডবের পর এমন কি হেফাজত করলো যে তাদের কোন বিচার হল না। আজকে ওদের অপকর্মের বিরুদ্ধে বললে প্রশাসন তডিঘরি ব্যবস্থা নেয় । অথচ ওরা দিনের পর দিন বছরের পর বছর ধরে সরকার, সংবিধান, রাষ্ট্র, মহামান্য রাষ্ট্রপতি, জাতির প্রান প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাছিনাকে নিয়ে ব্যংগ বিদ্রুপ সহ যা মুখে আসে তাই শুধু বলেই ক্ষান্ত নয়, দেশের প্রচলিত আইনের প্রতি বৃদ্ধাংগুলি প্রদর্শন করে চলেছে। তাদের কাউকে আইনের আওতায় নিয়ে কিছু করতে দেখা যায় না। এর পরও আপনি সরকারের এত গুরুত্বপূর্ন পদে থেকে যদি এর পরও বলেন হেফাজত সীমা লংঘন করতে আরো বাকী। তাহলে আপনাকে বলবো দয়া করে পদত্যাগ করে হেফাজতের তান্ডবনীতিতে নিজের নামটি লেখিয়ে তার পর বলুন কি করলে হেফাজত সীমা লংঘন করবে//

pinkeye
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৪:২৫

After killing 17 people again says tough position

jaman
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৫:১৮

এই কথা গুলো মনে রাখবেন।এটা আপনাদের জন্য প্রযোজ্য।

Faruque Ahmed
৭ এপ্রিল ২০২১, বুধবার, ৪:৫৮

ভূমি অফিসে আগুন দিয়ে জমি-জমার গুরুত্বপূর্ণ দলিল, খতিয়ান, নামজারি রেকর্ড পুড়িয়ে ফেলা হয়েছে।---- please pay special concentration on this. Who the actual people do this? They must have some intension .

অন্যান্য খবর