× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

মানসিক প্রতিবন্ধীর দা’য়ের কোপে ২ কৃষক নিহত

বাংলারজমিন

নরসিংদী প্রতিনিধি
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার
মানসিক প্রতিবন্ধী ইউনুস আলী

নরসিংদীতে ইউনুস আলী (২৪) নামে এক মানসিক প্রতিবন্ধী ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ২ কৃষককে হত্যা করেছে। এ সময় আরো ১ জনকে গুরুতর আহত করে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নরসিংদী সদর উপজেলার চরাঞ্চলের নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। অভিযুক্ত মানসিক প্রতিবন্ধী ঘাতক ইউনুস আলী (২৪) একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে। এলাকাবাসী তাকে আটক করে পুলিশে দিয়েছে।  পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার সকালে কৃষক ফরহাদ মিয়া ও আলী আকবর গ্রামের কৃষিজমিতে কাজ করছিলেন। এসময় একই এলাকার মানসিক প্রতিবন্ধী ইউনুস আলী হঠাৎ করেই ওই জমিতে গিয়ে ধারালো দা ও ছুরি নিয়ে তাদের ওপর এলোপাতাড়ি হামলা চালায়। এ সময় তাদের চিৎকারে পাশে থাকা সেচপাম্প চালক সেন্টু মিয়া তাদের বাঁচাতে এগিয়ে যান। তাকেও ছুরিকাঘাত করে ইউনুস।
ঘটনাস্থলেই আলী আকবরের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেয়ার পথে ফরহাদ মিয়াও মারা যান। আহত সেন্টু মিয়াকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এদিকে এলাকাবাসী অভিযুক্ত ইউনুছ আলীকে আটক করে গণপিটুনি দিয়ে দড়ি দিয়ে বেঁধে পুলিশে দিয়েছে। নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী এই তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর