× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

কোটালীপাড়ায় ছাত্রলীগ নেতার বাড়ি ও সাংবাদিকের অফিসে ভাঙচুর, আহত ৪

বাংলারজমিন

গোপালগঞ্জ প্রতিনিধি
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

 গোপালগঞ্জের কোটালীপাড়া শেখ লুৎফর রহমান ডিগ্রি কলেজ ছাত্র সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজীবের বাড়ি ও দৈনিক অর্থনীতি পত্রিকার কোটালীপাড়া প্রতিনিধি মাহাবুব সুলতানের অফিসে হামলা চালানো হয়েছে। এ সময় চেয়ার-টেবিলসহ নানান আসবাবপত্র ভাঙচুর করা হয়। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান মুন ও তার সহযোগীরা এ ঘটনা ঘটায়। ছাত্রলীগ নেতা রাজীব হোসেন ও সাংবাদিক মাহাবুব সুলতান জানান, কলেজ সংসদ নির্বাচন নিয়ে শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজীব হোসেন সামাজিক  যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। এতে ক্ষিপ্ত হয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান মুন তার লোকজন নিয়ে রাজীবের ঘাঘরকান্দা বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। রাজীব ছাড়াও বাড়ির লোকজনকে পিটিয়ে আহত করে তারা। এ সময় স্থানীয় লোকজন উপস্থিত হলে তারা ঘটনাস্থল ত্যাগ করে। পরে সেখান  থেকে ফেরার পথে ঘাঘর বাজার সংলগ্ন সাংবাদিক মাহাবুব সুলতানের অফিসে হামলা চালিয়ে চেয়ার-টেবিলসহ প্রয়োজনীয় মালামাল ভাঙচুর করে।
ঘটনাটি কোটালীপাড়া থানার ওসি তদন্ত জাকারিয়াকে জানাতে গেলে তিনি বিষয়টি পরে শুনবেন বলে জানান। এ সময় সেখানে ছাত্রলীগ নেতা মেহেদী হাসানের বাবা সাবেক উপজেলা চেয়ারম্যান ও ২০০৮ সালে সরকার ঘোষিত রাজাকার তালিকার ৪ নম্বরে থাকা মজিবর হাওলাদার উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর