× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

মার্চে দারাজে বিক্রয়ের শীর্ষে ইনফিনিক্স

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
৭ এপ্রিল ২০২১, বুধবার

আলিবাবা গ্রুপের অঙ্গ-প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশে চলতি বছরের মার্চ মাসে সবচেয়ে বেশি বিক্রয় হয়েছে অনলাইন ভিত্তিক প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের হ্যান্ডসেট। মার্চে বেশি বিক্রিত স্মার্টফোনগুলোর মধ্যে রয়েছে ইনফিনিক্স ‘স্মার্ট সিরিজ’ ‘নোট সিরিজ’ ও ‘হট সিরিজ’র হ্যান্ডসেট। স্মার্টফোনের বর্তমান বাজার ও তরুণ প্রজন্মের কথা মাথায় রেখে ইনফিনিক্স চলতি বছরের মার্চ মাস পর্যন্ত বেশ কয়েকটি হ্যান্ডসেট বাজারে এনেছে। যার সবগুলোয় পাওয়া যাচ্ছে দারাজ বাংলাদেশে।

 

চলতি বছরের মার্চ মাসে দারাজে বিক্রয়ের শীর্ষ স্থান অর্জন করা প্রসঙ্গে ইনফিনিক্স মোবিলিটি লিমিটেড বাংলাদেশের হেড অব মার্কেটিং মনজুরুল কবির সুজন বলেন, সমসাময়িক ট্রেন্ডকে লিড দেয়া ব্র্যান্ড ইনফিনিক্স চলতি বছর দেশের বাজারে নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের ও অত্যাধুনিক মডেলের বেশ কয়েকটি হ্যান্ডসেট। এর মধ্যে রয়েছে ইনফিনিক্স ‘স্মার্ট সিরিজ’ ‘নোট সিরিজ’ ও ‘হট সিরিজ’র হ্যান্ডসেট। এর আগে গত বছরের আগস্টে দারাজে বিক্রয়ের রেকর্ড গড়ে ইনফিনিক্সের ‘হট ৯ প্লে’। মাত্র তিন মিনিটের মধ্যেই সবগুলো হ্যান্ডসেট বিক্রয় হয়ে যায়। আর এবার ইনফিনিক্স মোবিলিটি লিমিটেড চলতি মাস এপ্রিলে দেশের বাজারে নিয়ে আসছে ‘হট ১০ প্লে’।

আশা করছি, ‘হট ৯ প্লে’র মতো ‘হট ১০ প্লে’ ও বিক্রয়ের রেকর্ড গড়বে এবং বিক্রয়ের শীর্ষ তালিকায় থাকবে।

 

মনজুরুল কবির সুজন আরো বলেন, ‘অল্পকিছু দিনের মধ্যে ইনফিনিক্স ‘হট ১০ প্লে’ দেশের বাজারে লঞ্চ হবে। আগ্রহী গ্রাহকরা ফোনটি কেনার জন্য অনলাইন মার্কেটপ্লেস দারাজে প্রি-অর্ডর করার সুযোগ পাবেন।’

 

ইনফিনিক্সের হট সিরিজে নতুন সদস্য ইনফিনিক্স ‘হট ১০ প্লে’তে থাকছে শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারিসহ ৬.৮২ ইঞ্চি এইচডি সিনেমেটিক ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি ৩৫ প্রসেসর। এর ৪/৬৪ জিবি সংস্করণটির দাম থাকবে ক্রেতাদের হাতের নাগালেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর