× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার
আলাপন

এবার যেন কারও স্বপ্নভঙ্গ না হয় সেটাই চাওয়া -আসিফ আকবর

বিনোদন

ফয়সাল রাব্বিকীন
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার
সর্বশেষ আপডেট: ১০:৩৯ পূর্বাহ্ন

সংগীতের অন্যতম শীর্ষ তারকা আসিফ আকবর। করোনাকালেও নতুন গান নিয়ে ব্যাপক ব্যস্ত সময় পার করছেন তিনি। যদিও লকডাউনে নিজেকে অনেকটাই ঘরবন্দি করেছেন এ শিল্পী। সব মিলিয়ে কেমন আছেন? আসিফ বলেন, বেশ আছি। যদিও করোনার দ্বিতীয় ঢেউ খুব জেকে বসেছে দেশে। গত বছর করোনায় অনেক শিল্পী-মিউজিশিয়ান বেকার হয়ে পড়েছে। অনেকে গ্রামে অন্য পেশায় চলে গেছে। এবার যেন কারও স্বপ্নভঙ্গ না হয় সেটাই চাওয়া।
লকডাউন কেমন আর কিভাবে কাটছে? আসিফ বলেন, পরিবারের সাথে আছি। এক সাথে থাকলে আমরা ভালো থাকি। দুই ছেলে আর স্ত্রীর সঙ্গে সময় ভালো কাটছে। তবে প্রতিদিন করোনার মানুষের মৃত্যুর খবর খুব ভাবায়। জীবন কতটা ঠুনকো! আল্লাহ আমাদের সবাইকে এই মহামারী থেকে হেফাজত করুন সেই দোয়া করি। গান কেমন চলছে? উত্তরে এ শিল্পী বলেন, ক্যারিয়ার শুরুর পর থেকে খারাপ চলেনি কখনও আমার। এখনও অনেক গানের কাজ চলছে। লকডাউনের পর করোনা পরিস্থিতি কিছুটা ঠিক হলে আবার নিতুন গান রেকর্ডিং শুরু করবো। অনেক গান জমাও আছে। এগুলো সামনে আসবে। কদিন আগেই সড়ক দুর্ঘটনায় সুপরিচিত মিউজিশিয়ান হানিফ ও পার্থ গুহ নিহত হয়েছেন। আপনি তাদের পরিবারের পাশে থাকার কথা জানিয়েছেন। সেটা কিভাবে? আসিফ আকবর বলেন, আমাকে যারা ভালবাসে তাদের কিছুটা সাহায্য নিবো। হানিফ এবং পার্থ’দার পরিবারের জন্য ফান্ড রাইজ করবো ফেসবুকের মাধ্যমে। ওরা তারকা হলে হয়তো সরকারি সাহায্য পেতো দ্রুত, এখন পর্যন্ত কোন আশা দেখিনি। যন্ত্রশিল্পীদের জন্য গীতিকার, সুরকার, শিল্পীদের শোক খুব কম সময় থাকে। আমি এ দুজন মিউজিশিয়ানের পরিবারের সঙ্গে থাকতে চাই, সবার ছোট্ট ছোট্ট সহযোগীতাও চাই প্রথমবারের মত। এ নিয়ে প্ল্যান আছে, সময়মত জানাবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর