× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

অন্তর্বাসে ভিডিও শুট, ভাইরাল দিশা

বিনোদন

বিনোদন ডেস্ক
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার
সর্বশেষ আপডেট: ১০:৫২ পূর্বাহ্ন

সালমানের সঙ্গে ‘রাধে’ ছবির শুটিং শেষ করেছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। মে মাসেই মুক্তি পাওয়ার কথা এই ছবির। এদিকে এই মুহূর্তে মহারষ্ট্রে হু হু করে বাড়ছে করোনার দাপট, পিছিয়ে যেতে পারে তাই এ  ছবির মুক্তি। তবে এখন দিশা ব্যস্ত মোহিত সুরির পরের ছবি ‘এক ভিলেন রির্টানস’ নিয়ে। এ ছবিতে আরো আছেন জন আব্রাহাম, অর্জুন কাপুর ও তারা সুতারিয়া। যদিও ছবিটি মুক্তির কথা আগামী বছর। এদিকে নতুন খবর হলো অভিনেত্রী অন্তর্বাসেই ভিডিও শুট করে ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ওয়ার্কআউটের সময় নিজের ফিগার শো করে এই ভিডিও পোস্ট করলেন টাইগার শ্রফের বান্ধবী দিশা।
মিরর ভিডিওটি পোস্ট হতেই তা ভাইরাল।   মিক্সড ফিডব্যাকে ভরা কমেন্ট বক্স। নেটিজেনরা খোলা মনে প্রশংসা করার পাশাপাশি ফিগার শো করার জন্য নিন্দুকেরা নেগেটিভ কমেন্টও করতেও ছাড়েননি। তবে যে যাই বলুক না কেন, ফিগার শো করতেও তো সাহস লাগে। পারফেক্ট ফিগার বলেই আত্মবিশ্বাসী এবং সাহসী পোস্ট দিশার। একজন নারীর পারফেক্ট ফিগার বলতে কী বোঝায়? যোগ্য উদাহরণ যদি কোনও নায়িকাকে দিয়ে বোঝানো হয়  তাহলে অবশ্যই দিশার নাম উঠে আসবে সবার প্রথমে। নায়িকা অবশ্য ইন্ডাস্ট্রিতে ফিটনেস ফ্রিকও হিসেবেও পরিচিত।  দিনের বেশিরভাগ সময় জিমেই কাটান তিনি। ডায়েট করেন একেবারে নিয়ম মেনে। আর যদি কখনও খেয়েও ফেলেন, সঙ্গে সঙ্গে ওয়ার্কআউটে ঘাম ঝরিয়ে নেন।ওয়েস্টার্ন হোক বা এথনিক, ইন্দো ওয়েস্টার্ন হোক বা স্পোর্টস ওয়্যার, যে কোনও পোশাকেই মানানসই নায়িকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কামরুল
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ১২:৩০

ব্রাদার, আমি আন্ডারওয়্যার পরে একটা ফটোশুট করেছি। নিউজটা করে দেন না, প্লিজ, ভাইয়ায়ায়ায়ায়ায়ায়ায়া

অন্যান্য খবর