× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

এখনও স্ট্রাগলার!

বিনোদন

বিনোদন ডেস্ক
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

প্রায় দু'দশক হতে চলল টিনসেল টাউনে জাঁকিয়ে রাজত্ব করছেন জন অ্যাব্রাহাম। গত কয়েক বছরে জনের অভিনয় থেকে শুরু করে প্রযোজিত সব ছবি তারিফ কুড়িয়েছে ছবি সমালোচকদের। দর্শকরাও যে এই ধারণার বিরুদ্ধে নয়, তা জন অভিনীত সব ছবির বক্স অফিস কালেকশন দেখলেই স্পষ্ট বোঝা যায়। তাছাড়া বর্তমানে বলিউডের অন্যতম সুপারহিট অ্যাকশন হিরোর তকমাটিও রয়েছে তার পকেটে।  তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে জন জানালেন অভিনেতা হিসেবে তিনি এখনও নিজেকে 'স্ট্রাগলার' মনে করেন। অভিনেতার কথায়, আমার মনে হয়, এখনও অভিনেতা হিসেবে সেরকম কোনও দৃষ্টান্ত রাখতে পারিনি। তাই নিজেকে একজন 'স্ট্রাগলিং অ্যাক্টর' হিসেবে ভাবাটাই শ্রেয়। যদিও এই কথা শেষে জন স্বীকার করে নেন যে এত বছর ফিল্ম ইন্ডাস্ট্রিতে সময় কাটানোর পর তার বোধ ও জ্ঞান দু'ক্ষেত্রেই আগের থেকে বেশি উন্নত হয়েছে। এখানেই না থেমে জন আরও বলেন, আগে শুনতাম আমিই নাকি একমাত্র মডেল যে অভিনয়ের জগতে এসে এত বছর ধরে সাফল্য বজায় রেখেছি।
আগে তা বিশ্বাস না করলেও এখন করি। আমার মনে হয়, নিজের প্রতি দৃঢ় বিশ্বাস এবং যে ধরণের সব ছবি অভিনেতা কিংবা প্রযোজক হিসেবে আমি বেছেছি এটা তারই ফল! তাহলে কী জন নিজের ক্যারিয়ার নিয়ে আর চিন্তিত নন? জবাবে হেসে জানান যে, ভয় এখন আর তিনি পান না বটে। তবে ক্যারিয়ারের শুরুতে যে তার পরিমিত বোধ ছিল না সেকথাও কবুল করতে কোনও দ্বিধা নেই তার। সময়ের সঙ্গে সঙ্গে তা হয়েছে। তিনি যে ছবির সেটে থাকতে পারলেই ভীষণ খুশি হন, সেকথাও জানালেন এই জনপ্রিয় তারকা । নিজের বক্তব্য শেষে জনের স্পষ্ট কথা, অভিনেতা হিসেবে এই ইন্ডাস্ট্রিতে এত বছর কাটানোর আমার অন্যতম লাভ বিভিন্ন অভিজ্ঞতার শরিক হওয়া, যা আমাকে মানুষ হিসেবে আরও পরিণত করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর