× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

বিয়ের গুজব

বিনোদন

বিনোদন ডেস্ক
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

গোপনে বিয়ে করেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এমন খবরে সরবর বলিউড পাড়া। নিজের বিয়ের খবরে নিজেই হতবাক অভিনেত্রী। এবার মুখ খুলেছেন তিনি নিজেই। জানালেন, এ রকম ভুলভাল তথ্য আর খবর একদম বিশ্বাস করবেন না।
তারকাদের মৃত্যু, বিয়ে নিয়ে প্রায়ই সত্যিমিথ্যে খবর পরিবেশিত হয়। কিছু দিন আগেই যেমন নেটমাধ্যমে ছড়ানো হয়েছিল, হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি মঞ্চ-পর্দাখ্যাত অভিনেতা চন্দন সেন। আসলে অসুস্থ হয়ে পড়েছিলেন নাট্যকার চন্দন সেন।
নাম এক হওয়ায় এই ভ্রান্তি। তখনই ‘খড়কুটো’র ‘ভজনবাবু’ জানিয়েছিলেন, ‘আগে এগুলো শুনলে প্রতিক্রিয়া হত। এখন বিরক্ত হই। খবর রটনা না ঘটনা, বুঝবেন কী করে অনুরাগীরা? একটি ভিডিওতে তার টিপস দিয়েছেন ঋতাভরী। ৮ রকমের তথ্য যাচাই করে নিতে বলেছেন সবাইকে। পাশাপাশি একান্ত অনুরোধ, দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না। প্রকৃত ঘটনা কী? কিছু দিন আগেই মুম্বইয়ের এক গয়না বিপণির হয়ে বিজ্ঞাপনী শুট করেন তিনি। সেখানে কনের বেশে সেজেছিলেন অভিনেত্রী। বিয়ের একাধিক আচারও পালন করতে দেখা যায় তাকে। নেটমাধ্যমে প্রচারিত মুহূর্ত বলছে, সেই বিজ্ঞাপনী চিত্রের কিছু অংশ কেটে নিয়ে ঋতাভরীর বিয়ের খবর পরিবেশিত হয়। যা দেখে বিভ্রান্ত বহু অনুরাগী। বিষয়টি নজরে পড়তেই এই পদক্ষেপ তার। অনুরাগীরাও সমর্থন জানিয়ে নিজেদের মত তুলে ধরেছেন। কেউ কেউ খবরটিকে সত্যি ভেবেছেন। কেউ আবার সাতপাক ঘুরে ফেলার পরামর্শও দিয়েছেন অভিনেত্রীকে। যদিও অন্য পথে হেঁটেছেন জনৈক নেটাগরিক। তার মতে, শুরুটা শুনেই বুঝে গিয়েছিলাম, এটা ভুয়ো খবর। তিনি ঋতাভরীর ‘শুভাকাঙ্ক্ষী’ বলেও দাবি করেছেন নিজেকে। সঙ্গে অনুরোধ, যখন বিয়ে করবে দয়া করে ইনস্টাগ্রামে জানিও। তোমার জন্য উপহার রাখা আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর