× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

শ্রীলঙ্কায় মিসেস ওয়ার্ল্ড গ্রেপ্তার

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) এপ্রিল ৮, ২০২১, বৃহস্পতিবার, ৭:০৯ অপরাহ্ন

‘মিসেস শ্রীলঙ্কা’ পদক প্রদানের সময় বিচারকদের সিদ্ধান্ত উপেক্ষা করে রানার আপের মাথায় মুকুট পরিয়ে দেয়ার কারণে শ্রীলঙ্কা পুলিশ গ্রেপ্তার করেছে বর্তমান ‘মিসেস ওয়ার্ল্ড’ ক্যারোলাইন জুরি’কে। রোববার টেলিভিশনে প্রচারিত ‘মিসেস শ্রীলঙ্কা’ বিজয়ী পুষ্পিকা ডা সিলভার মাথায় মুকুট পরিয়ে দেন তিনি। সঙ্গে সঙ্গে পুষ্পিকা বিচ্ছেদপ্রাপ্তা এমন অভিযোগে তার মাথা থেকে মুকুট খুলে নিয়ে তা পরিয়ে দেন রানার আপের মাথায়। ঘটনার আকস্মিকতায় পুষ্পিকা কাঁদতে কাঁদতে মঞ্চ ছেড়ে যান। তিনি বিচ্ছেদপ্রাপ্তা নন, বরং স্বামীর থেকে আলাদা থাকেন- বিচারকরা এমন মন্তব্য করে ওই মুকুট ও পদক তাকেই ফিরিয়ে দেন। পরবর্তীতে এ নিয়ে উত্তেজনায় মঞ্চে বড় ধরনের আঘাত পাওয়ার কথা জানান পুষ্পিকা। তিনি এ কারণে মামলা করার কথাও জানান।
উল্লেখ্য, বিবাহিত নারীদের জন্য ‘মিসেস ওয়ার্ল্ড’ সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করা হয়।
তারই অংশ ‘মিসেস শ্রীলঙ্কা’। প্রতিটি দেশের বিজয়ীরা চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নিয়ে থাকেন।
মঞ্চে উঠে মিসেস শ্রীলঙ্কাকে পুরষ্কার দেয়ার সময় মিসেস জুরি দর্শকদের উদ্দেশে বলেন, এই প্রতিযোগিতা বিবাহিত নারীদের জন্য। তবে এতে তারা যোগ্য নন, যাদের বিবাহ বিচ্ছেদ ঘটেছে। তাই আমি এই পদক দ্বিতীয় স্থানে থাকা ব্যক্তির মাথায় পরিয়ে দিয়েছি। আমি রানার আপের মাথায় মুকুট পরিয়ে দিয়েছি।
ওদিকে ফেসবুকে দেয়া এক পোস্টে মিসেস ডা সিলভা জানিয়েছেন, ওই ঘটনার পর তিনি মাথায় আঘাত পেয়েছেন। এ জন্য তাকে হাসপাতালে যেতে হয়েছে। সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, শ্রীলঙ্কায় আমার মতো অনেক সিঙ্গেল মা আছেন, যাদেরকে দুর্ভোগ পোহাতে হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mahmud
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ৬:৪৯

Caroline Jury was too rude and her behavior on the stage was too shameful for this kind of programs. Many will be happy after her arrest.

অন্যান্য খবর