× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

অপ্রিয় সত্য

বিনোদন

বিনোদন ডেস্ক
৯ এপ্রিল ২০২১, শুক্রবার

পর্দায় নায়িকাদের লাস্যময়ী আবেদন থেকে দুর্দান্ত অভিনয়, সব কিছুই বিচার্য হয় দর্শকদের কাঠগড়ায়। নিজের ক্যারিয়ারে ২৫ বছর পূর্ণ করে রানী মুখার্জি জানালেন শোবিজের অংশ হওয়া কঠিন একটা কাজ। নবাগত অভিনেত্রীদের জন্য রানী দিলেন জরুরি পরামর্শ, যদিও কিছু অপ্রিয় সত্যও প্রকাশ করেছেন। তিনি বলেছেন, এই ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে মাথায় রাখতে হবে তোমার থেকে দর্শকদের বিপুল প্রত্যাশা থাকবে। তাই রানীর পরামর্শ একটাই। কখনো প্রবল ঠাণ্ডায়, আবার কখনো প্রচণ্ড গরমে শুটিং করা সহজ নয়। দূর থেকে অনেকে এই পেশাকে সহজ মনে করলেও রানী মনে করেন নায়িকা হিসেবে ইন্ডাস্ট্রিতে টিকে থাকা আর সফল হওয়ার মতো কঠিন কাজ আর নেই। যশরাজ ফিল্মসের কর্ত্রীর মতে পর্দায় দারুণ লোকেশন দেখে দর্শকরা চমকে যান।
সব স্বপ্নের মতো মনে হয়। বাস্তবে কতটা পরিশ্রম করে যে সেগুলো তৈরি করতে হয় সে বিষয়ে অনেকেরই ধারণা নেই। শুধু গ্ল্যামারের টানে যেন কেউ এখানে না আসেন, এটাই রানির অনুরোধ। রানী বলেছেন যদি অভিনয় নিয়ে সত্যিই কারও প্যাশন থাকে তাহলেই একমাত্র এই পেশায় আসা উচিত। রানীর মতে অনেকেই এই পেশায় আসেন- কারণ বলিউডের গ্ল্যামারে তাদের চোখে ধাঁধা লেগে যায়। অনেকে আসেন বিখ্যাত হতে, আবার কেউ আসেন অর্থ রোজগারের তাগিদে। কিন্তু এগুলো একজন অভিনেতাকে অর্জন করার আগে দর্শকদের মনে জায়গা করে নিতে হয়। যদি কোনো অভিনেতাকে দর্শকরা পছন্দ না করেন, তাহলে ইন্ডাস্ট্রিতে বেশি দিন থাকা সম্ভব নয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর