× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ
কলকাতা কথকতা

মধ্যরাতে চেতলায় তৃণমূল-বিজেপির ভয়াবহ সংঘৰ্ষ, আক্রান্ত প্রার্থী রুদ্রনীল ঘোষ

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) এপ্রিল ৯, ২০২১, শুক্রবার, ৯:৫৯ পূর্বাহ্ন

শনিবার দক্ষিণ চব্বিশ পরগনার অন্তর্গত কলকাতার বেশ কয়েকটি কেন্দ্রে ভোট। আর তার আগে বৃহস্পতিবার মধ্যরাতে ভয়াবহ সংঘর্ষে লিপ্ত হল তৃণমূল কংগ্রেস ও বিজেপির সমর্থকরা। পোস্টার লাগানোকে কেন্দ্র করে তৃণমূলের মন্ত্রী ফিরহাদ হাকিমের বাস্তিয়ন বলে পরিচিত চেতলা কেঁপে উঠল বোমার শব্দে, আর্তনাদে। তৃণমূল কর্মীদের হাতে আক্রান্ত হয়েছেন ভবানীপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ, বিজেপির এই দাবিকে উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। তাদের দাবি, তৃণমূল প্রার্থী ভেটেরান শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে হার নিশ্চিত জেনেই বিজেপি এমন করছে। অভিযোগ,  বৃহস্পতিবার চেতলায় বিজেপি একটি পোস্টার লাগাতে গেলে তৃণমূলের ছেলেরা বাধা দেয়। এরপরই বচসা, ইটবৃষ্টি থেকে শুরু করে বোমাবাজি চলে। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়।
ভবানীপুর কেন্দ্রে শনিবার ভোট নেই। কিন্তু ভোট কে কেন্দ্র করে কলকাতার একটি অঞ্চল রণক্ষেত্রের চেহারা নেয়ায় কলকাতা পুলিশের কপালে চিন্তার ভাঁজ পড়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর