× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

সাব্বির-শম্পার ‘বিনোদিনী রাই’

বিনোদন

স্টাফ রিপোর্টার
৯ এপ্রিল ২০২১, শুক্রবার

বাংলাদেশের  গায়ক সাব্বির নাসির এবং কলকাতার ‘সারেগামাপা’খ্যাত গায়িকা শম্পা বিশ্বাসকে একসুতোয় বাঁধলেন প্লাবন কোরেশী। দুই বাংলার এই দু'জন শিল্পীকে নিয়ে তিনি তৈরি করছেন তার এবারের গান ‘বিনোদিনী রাই’। গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন প্লাবন কোরেশী নিজেই।  সংগীতায়োজনে রয়েছেন রিয়েল আশিক। গানটি নিয়ে সাব্বির নাসির বলেন, প্লাবন কোরেশী ভাইয়ের গান বরাবরই আমার ভালো লাগে। এবারের গানটিও ব্যতিক্রম নয়। আমি আমার নিজস্ব স্টাইলে সুরের মৌলিকতা অক্ষুণ্ণ রেখে গাইতে চেষ্টা করেছি। আশা করছি গানটি শ্রোতাদের ভাল লাগবে। শম্পা বিশ্বাস বলেন, যখন প্লাবন কোরেশী ভাইকে চিনতাম না, তখনই তার সুরে আমি ‘ইন্দুবালা’ গেয়েছি এবং সেটি বাংলাদেশের মানুষের পছন্দের তালিকায় থাকা একটি গান।
এবার তার কথা ও সুরে গান গাইতে পেরে  খুব ভালো লাগছে। দূর থেকে যে মানুষটির সুরের অনুরাগী ছিলাম, সে মানুষটি আজ আমার কতো কাছের মানুষ, আর প্রিয় দাদা হয়ে গেছেন। প্লাবন কোরেশী বলেন, বিনোদিনী রাই ধামাইল আঙ্গিকের একটি গান, যে গান শুনে বাংলাদেশের গানকে খুঁজে পাওয়া যাবে। আমি চেষ্টা করেছি গানের কথা, সুর বা সঙ্গীতায়োজনে সর্বোচ্চ যত্নশীল হতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর