× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

সপরিবারে করোনা আক্রান্ত নাসিম

বিনোদন

স্টাফ রিপোর্টার
৯ এপ্রিল ২০২১, শুক্রবার

সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন ছোট পর্দার অভিনেতা ও অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। চিকিৎসকের পরামর্শে আপাতত বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তারা।
এ তথ‌্য নিশ্চিত করেছেন নাসিম নিজেই। তিনি  বলেন, বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে আমাদের কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। আমি, আমার স্ত্রী ও সন্তানেরা করোনায় আক্রান্ত। আমার স্ত্রীর শারীরিক দুর্বলতা ও হালকা কাশি রয়েছে। এছাড়া অন্য কারো কোনো লক্ষণ দেখা দেয়নি। এদিকে শোবিজ অঙ্গনের অনেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ তালিকায় রয়েছেন বরেণ‌্য অভিনেতা-নির্মাতা আবুল হায়াত।
তাকে নগরীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত ৬ এপ্রিল বাসায় ফিরেছেন তিনি। প্রখ্যাত গীতিকার ও চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ার করোনা পজিটিভ। এছাড়াও কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মহসীন, অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, গাজী রাকায়েত প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর