× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

প্রেমিকের সঙ্গে লকডাউন

বিনোদন

বিনোদন ডেস্ক
১০ এপ্রিল ২০২১, শনিবার

লকডাউনে মনের মতো মানুষ খুঁজে পেয়েছেন বলিউড তারকা আমির খানের কন্যা ইরা খান। প্রেমিক নূপুরের সঙ্গে নিজের লকডাউনের সময়টা পার করবেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে প্রেমিকের সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি যুক্ত করে ইরা লিখেছেন, লকডাউনের জন্য প্রস্তুত। ক্যাপশনে যুক্ত করেছেন হার্টের ইমোজি। একই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও যুক্ত করেছেন নূপুর। প্রায়ই এ জুটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের ভালোবাসার মুহূর্ত শেয়ার করে আলোচনায় থাকেন। গেল মাসে ইরার বাবা আমির খান করোনাভাইরাসে আক্রান্ত হন এবং তিনি নিভৃতবাসে রয়েছেন।
গেল ফেব্রুয়ারিতে ইনস্টাগ্রামে প্রেমিক নূপুরের সঙ্গে একাধিক ছবি প্রকাশ করে আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কের ঘোষণা দেন ইরা খান। নূপুর পেশায় ফিটনেস ট্রেইনার।
তারকার সন্তানদের নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। আর তিনি যদি হন বলিউড সুপারস্টার আমির খানের কন্যা, তাকে নিয়ে আলোচনা তো চলবেই। প্রেম নিয়েও বারবার উঠে এসেছেন আলোচনায়। মিশাল কৃপলানির সঙ্গে ইরার জম্পেশ প্রেম কাহিনী জানেন বি-টাউনের সবাই। কিন্তু গত বছর ভেঙে যায় তাদের সেই সম্পর্ক। এরপরই নূপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ইরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর