× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

তৌফিক-ই-ইলাহী চৌধুরী করোনা আক্রান্ত

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) এপ্রিল ১০, ২০২১, শনিবার, ১০:০১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল তিনি নিজেই গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, শুক্রবারই করোনা ভাইরাসের নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি।
উল্লেখ্য, ১৯৭১ সালের ১৭ এপ্রিল মুজিবনগর সরকারের শপথ অনুষ্ঠানের আয়োজক ও সমন্বয়ক ছিলেন বীর মুক্তিযোদ্ধা তৌফিক-ই-ইলাহী চৌধুরী। ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকারের আমলে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সচিব হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। ২০০৯ সালে আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোট ক্ষমতায় আসার পর থেকে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শাজিদ
১১ এপ্রিল ২০২১, রবিবার, ৯:৩২

আল্লাহকে ভয় কর। আল্লাহ ওয়ালাদের উপর জুলম নির্যাতন বন্ধ কর। আল্লাহ ওয়ালাদের চোখের পানির মোকাবেলা করার ক্ষমতা আল্লাহ কাউকে দেয় নাই, জালেমকে ধ্বংস করে চোখের পানির প্রতিদান দিয়ে থাকেন। যুগে যুগে জালম যেমন এসেছে ঠিক তেমনি যুগে যুগে করোনার মত গজবও বহুবার এসেছে। পবিত্র কোরআন হাদিসে ঐসব গজবের কারণ সহ বিস্তারিত বর্ণনা আছে। জাগতীক শিক্ষায় শিক্ষিতরা এইসব ইতিহাস জানেনা তাই তারা বিশ্বাসও করেনা,

কাজি
১১ এপ্রিল ২০২১, রবিবার, ১২:১৯

বাছা লোক আক্রান্ত, নাকি অনেক আক্রান্ত ব্যক্তির থেকে বাছাই করা কিছু খবরে বাছাই করে শুধু তাদের নাম পত্রিকায় আসছে ? যাই হউক দেশের আক্রান্ত সবার সুস্থতা কামনা করছি।

Nayemur Rahman
১০ এপ্রিল ২০২১, শনিবার, ২:০৬

মহান আল্লাহর কাছে উনার জন্য সুস্থতা কামনা করি।

অন্যান্য খবর