× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

শাহরুখের 'পাঠান' বন্ধ

বিনোদন

বিনোদন ডেস্ক
১০ এপ্রিল ২০২১, শনিবার

প্রথম থেকেই খবরের শিরোনামে রয়েছে 'পাঠান'। ২০১৮ সালে বক্সঅফিসে 'জিরো' মুখ থুবড়ে পড়ার পর রুপালি পর্দা থেকে বিরতি নিয়েছিলেন শাহরুখ খান। প্রায় তিন বছর পর 'পাঠান' ছবির শুট শুরু করেছেন তিনি। জোরকদমে টানা শুটিংও চলছিল সেই ছবির। ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন দীপিকা পাড়ুকোন ও জন অ্যাব্রাহাম। জানা গেছে, ছবিতে অতিথি শিল্পী রূপে হাজির থাকছেন 'টাইগার' রুপী সালমান খানও।ছবির ক্লাইম্যাক্সে  শাহরুখের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে  অ্যাকশন ও দুর্ধর্ষ সব স্টান্ট করতেও নাকি দেখা  যাবে 'টাইগার'-কে। স্বাভাবিকভাবেইএ ই খবর 'পাঠান' নিয়ে দর্শকদের মধ্যে প্রতিনিয়ত বেড়ে চলেছে উত্তেজনার পারদ। তবে আপাতত সমস্ত উত্তেজনায় জলঢেলে বন্ধ হয়েছে 'পাঠান' এর শুটিং।
সৌজন্যে, করোনাভাইরাস। বর্তমানে ভারতজুড়ে ফের ঊর্ধ্বমুখী করোনা সংক্ৰমণ। মুম্বইয়ের অবস্থা তো ভয়াবহ। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত মুম্বইয়ে চলবে সপ্তাহান্তিক লকডাউন। জারিহ রয়েছে নাইট কার্ফুও। এমতাবস্থায় তাই বাধ্য হয়েই 'পাঠান' এর শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
masum
১০ এপ্রিল ২০২১, শনিবার, ২:১৬

vai eta kono khobor holo

অন্যান্য খবর