× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

এবার বাফটায় আমন্ত্রিত প্রিয়াংকা

বিনোদন

বিনোদন ডেস্ক
১০ এপ্রিল ২০২১, শনিবার

অস্কার নমিনেশন ঘোষণার দায়িত্ব পালনের পরে এ বার বাফটা-র মঞ্চে উপস্থাপিকা হিসেবে আমন্ত্রণ পেলেন প্রিয়াংকা চোপড়া। ৭৪তম ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডসের ভার্চুয়াল মঞ্চে অন্যতম প্রেজ়েন্টার হিসেবে হাজির থাকবেন তিনি, যেখানে তার সঙ্গে স্ক্রিন ভাগ করে নেবেন টম হিডলস্টোন, হিউ গ্রান্ট, চুইটেল এজিয়োফোর, অ্যানা কেন্ড্রিকের মতো তারকারা। রাইজ়িং স্টার ক্যাটিগরির পুরস্কার প্রেজ়েন্ট করার দায়িত্ব পড়েছে প্রিয়াংকার উপরে। তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ও রয়েছে বাফটার-র দৌড়ে। সেরা অভিনেতা বিভাগে আদর্শ গৌরব এবং সেরা অ্যাডাপ্টেড স্ক্রিনপ্লে বিভাগে লেখক-পরিচালক রামিন বাহরানি মনোনয়ন পেয়েছেন। এই ছবির জন্যই সেরা সহ-অভিনেত্রীর লং লিস্টে জায়গা পেলেও শর্ট লিস্ট থেকে বাদ পড়েন প্রিয়াংকা।প্রেজ়েন্টারের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত নায়িকা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, এই দায়িত্ব পেয়ে খুবই গর্বিত।সম্প্রতি নিক জোনাসের সঙ্গে অস্কার মনোনয়নের ঘোষণা করার পরে প্রিয়াংকা সমালোচিত হয়েছিলেন। এই দায়িত্ব পাওয়ার আদৌ যোগ্য কি না, তা নিয়ে প্রশ্ন উঠেছিল। নিজের ফিল্মোগ্রাফির তালিকা পোস্ট করে তার যোগ্য জবাবও দিয়েছিলেন অভিনেত্রী।
আগামিকাল বিবিসিওয়ানে সরাসরি সম্প্রচারিত হবে বাফটা-র ভার্চুয়াল অনুষ্ঠান। এ বছর অতিমারির কারণে ফেব্রুয়ারি থেকে পিছিয়ে এপ্রিলে আয়োজিত হচ্ছে বাফটা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর