× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

নবাবগঞ্জে করোনায় ২ জনের মৃত্যু

অনলাইন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
(১ মাস আগে) এপ্রিল ১০, ২০২১, শনিবার, ২:০৫ অপরাহ্ন

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পঞ্চাশোর্ধ্ব দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৬ জন ও আক্রান্ত সংখ্যা ৮৬০। নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও করোনা কন্ট্রোল কর্ণারের ফোকালপার্সন ডাঃ হরগোবিন্দ সরকার অনুপ জানান, নিহতদের মধ্যে একজন শুক্রবার সন্ধ্যায় রাজধানী ধানমন্ডির মিলিনিয়াম হাসপাতালে ও অপরজন উপজেলার বারুয়াখালির নিজ বাড়িতে মারা যায়। নিহতরা হলেন- উপজেলার নতুন বান্দুরার মুকলেছ (৫০) ও বারুয়াখালির রাধেশ্যাম সরকার (৫৬)।
ডাঃ অনুপ জানান, এরা দুজনই করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। নিহতদের মধ্যে করোনাভাইরাসের আক্রান্ত হওয়ার বিভিন্ন উপসর্গ দেখা দিলে এ মাসের প্রথমদিন তারা নমুনা দিলে পরেরদিন ফলাফল পজেটিভ আসে। দুইজনের মধ্যে মুকলেছের অবস্থার অবনতি হলে তাকে সাতদিন আগে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে ধানমন্ডি মিলেনিয়াম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় মারা যান।
ঐ রাতে সাড়ে ৮টার দিকে নিজ বাড়িতে মারা যায় রাধেশ্যাম।

ডাঃ অনুপ আরও জানান, নবাবগঞ্জ উপজেলায় এ পর্যন্ত মোট ৫ হাজার ৭৫৬ জনের নমুনা নেওয়া হয়েছে। এর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮৬০ জন। মৃত্যুবরণ করেছেন ১৬ জন। সুস্থ হয়েছেন ৭৪৭ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর