× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

করোনাকালীন নিয়ম ভাঙায় নরওয়ের প্রধানমন্ত্রীর বড় জরিমানা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) এপ্রিল ১০, ২০২১, শনিবার, ৪:৫০ অপরাহ্ন

করোনার সংক্রমণ মোকাবেলায় জারি করা নিয়ম না মেনে এবার শাস্তির মুখে পড়তে হয়েছে খোদ প্রধানমন্ত্রীকেই। শুক্রবার প্রায় ২০ হাজার ক্রোনা বা ২ লাখ টাকা জরিমানা করা হয় নরওয়ের প্রধানমন্ত্রী অ্যারনা সোলব্যার্গকে। পুলিশ জানিয়েছে, জন্মদিন পালন করতে গিয়ে নিয়ম ভঙ্গ করেছেন প্রধানমন্ত্রী। করোনা নিয়ন্ত্রণে চালু হওয়া নিয়মনীতির প্রতি যেন মানুষের আস্থা থাকে তা নিশ্চিতে প্রধানমন্ত্রীকেও ছাড় দেয়া হয়নি।
ডয়চে ভেলের খবরে বলা হয়, গত ফেব্র“য়ারির শেষ দিকে নিজের ৬০তম জন্মদিন পালন করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলে ১৩ জন। অথচ করোনাকালীন আইনে বলা আছে, একসঙ্গে ১০ জনের বেশি জড়ো হতে পারবেন না। এ জন্য গত মাসে ক্ষমা চেয়েছিলেন প্রধানমন্ত্রী।
তারপরেও তাকে জরিমানা করা হলো। এ নিয়ে পুলিশ প্রধান ওলে সেভারুড বলেন, প্রধানমন্ত্রী দেশের নেতা এবং করোনার সংক্রমণ ঠেকাতে কড়াকড়ি আরোপে তার গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। মানুষের বিশ্বাস নিশ্চিত করতে তাই তাকে জরিমানার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর