× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

মন ভেঙেছে কঙ্গনার

বিনোদন

বিনোদন ডেস্ক
১১ এপ্রিল ২০২১, রবিবার

হু হু করে বাড়ছে করোনার প্রকোপ। ইতিমধ্যেই মহারাষ্ট্রে শুরু হয়েছে করোনা কারফিউ। আর এই বেড়ে চলা করোনার কারণে বলিউডের একের পর এক ছবির মুক্তি যাচ্ছে পিছিয়ে। সব মিলিয়ে বিনোদন জগতে ফের অনিশ্চয়তা। এই পরিস্থিতির মুখে পড়লো কঙ্গনা রানাওয়াতের নতুন ছবি ‘থালাইভি’। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২৩শে এপ্রিল। তবে করোনার কারণে পিছিয়ে যেতে চলেছে মুক্তি। ছবিটিতে জয়ললিতা হতে চলেছেন কঙ্গনা।
এ খবর প্রকাশ পাওয়া মাত্রই শুরু হয়েছিল বিতর্কের ঝড়। এত অভিনেত্রী থাকতে কঙ্গনাই কেন? তবে বিতর্কে থাকাটাকে একেবারেই অভ্যাস বানিয়ে ফেলেছেন কঙ্গনা। আর তাই হয়তো, এই বিতর্ক তার কাছে ছিল তুচ্ছ। সিনেপর্দায় জয়ললিতা হয়ে ওঠার জন্য ২০ কেজি ওজন বাড়িয়ে ছিলেন। তারপর এক মাসের মধ্যে ওজন কমিয়ে পুরনো চেহারাতেও ফিরেছিলেন। সম্প্রতি ‘থালাইভি’র ট্রেলারে নজর কাড়েন কঙ্গনা। তবে ছবিটি মুক্তি দিতে পারছেন না বলে মন ভেঙেছে তার। তিনি জানিয়েছেন, এটা খুবই কষ্টের বিষয়। মন ভেঙে গেছে। কিন্তু কিছু করার নেই। আগে মানুষের নিরাপত্তা, তারপর বিনোদন। ছবিটির নতুন মুক্তির তারিখ দ্রুতই জানানো হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর