× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

আজ মালদ্বীপে স্থানীয় কাউন্সিল নির্বাচন

দেশ বিদেশ

মোহাম্মদ এমরান হোসেন তালুকদার, মালদ্বীপ থেকে
১০ এপ্রিল ২০২১, শনিবার

আজ মালদ্বীপে স্থানীয় কাউন্সিল এবং ডাব্লুডিসি নির্বাচন। মালদ্বীপের বিভিন্ন স্থানে ২০২১ সালের স্থানীয় কাউন্সিল ও মহিলা উন্নয়ন কমিটি নির্বাচনের ভোটদান শুরু হয়েছে।

নির্বাচন কমিশন (ইসি) নির্বাচনের জন্য ত্রিভেন্দ্রমে ১ টি এবং কলম্বোর ৪ টি সহ মোট ১৩১৩ টি ব্যালট বাক্স স্থাপন করেছে। স্থানীয় কাউন্সিলের নির্বাচনের জন্য ২২৩৪ প্রার্থী প্রার্থী হচ্ছেন, এবং ১৫৮০ জন প্রার্থী মহিলা উন্নয়ন কমিটি নির্বাচনে অংশ নিচ্ছেন।

প্রত্যাশিত যে চলমান COVID-19 মহামারীর আশঙ্কায় এই নির্বাচনের ভোটার সাধারণের চেয়ে কিছুটা কম হবে। তবে ইসি আশ্বাস দিয়েছে যে,  ভোটগ্রহণ চলাকালীন সেট প্রোটোকল অনুসরণ করা হবে।
স্বাস্থ্য সুরক্ষা সংস্থা (এইচপিএ) সমন্বিত নির্বাচনের সুবিধার্থে সিওভিআইডি -১৯ নির্দেশিকাগুলিতে কিছুটা ন্যায্যতা সরবরাহ করেছে, যা জনসাধারণের কাছ থেকে ব্যাপক হৈ চৈ পড়ে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর