× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

মোহাম্মদ আলী ফের বিটিএমএ'র সভাপতি

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার
(১ মাস আগে) এপ্রিল ১০, ২০২১, শনিবার, ৮:৫৫ অপরাহ্ন

মোহাম্মদ আলী আবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় বস্ত্রকল মালিকদের সংগঠন বিটিএমএর সভাপতি নির্বাচিত হয়েছেন। এ ছাড়া ফজলুল হক, আবদুল্লাহ আল মামুন ও রেজাউল করিম বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংগঠনের সহসভাপতি নির্বাচিত হয়েছেন। তাঁদের মধ্যে আবদুল্লাহ আল মামুন এ নিয়ে দ্বিতীয়বার সহসভাপতির দায়িত্ব পালন করবেন।

বিটিএমএর ৩৭তম বার্ষিক সাধারণ সভা শনিবার অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আবুল বাশার ২০২১-২৩ মেয়াদের জন্য বিটিএমএর পরিচালনা পর্ষদের সদস্যসহ সভাপতি ও তিনজন সহসভাপতির নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। বিটিএমএর সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

সভাপতি পদে পুনরায় নির্বাচিত মোহাম্মদ আলী ম্যাকসন্স গ্রুপের চেয়ারম্যান। তিনি বস্ত্র ও তৈরি পোশাক ছাড়াও আবাসন ব্যবসার সঙ্গে জড়িত।
মোহাম্মদ আলীর মালিকানাধীন ম্যাকসন্স স্পিনিং ও মেট্রো স্পিনিং মিলস কটন ও সিনথেটিক সুতা উৎপাদন ও রপ্তানি করে।

বিটিএমএতে আগামী দুই বছরের জন্য দায়িত্বপ্রাপ্ত নতুন পর্ষদ সদস্যরা হলেন মো. মোশারফ হোসেন, মো. মনির হোসেন, হোসেন মেহমুদ, মো. সালেউজ্জ্বামান খান, মো. মাসুদ রানা, এম সোলায়মান, সৈয়দ এনায়েত কবির, রাজিব হায়দার, ইশতেহাক আহমেদ সৈকত, মোনালিসা মান্নান, মোহাম্মদ আবদুল্লাহ জুবায়ের, জোবায়ের আহমেদ, এ রহিম চৌধুরী, এ এস এম রাকিবুল হাসান, সৈয়দ নুরুল ইসলাম, মো. হাফিজুর রহমান খান, মো. ফাইজুর রহমান ভূঞা, মহিউদ্দিন আহমেদ, মো. কামরুল হাসান, আবদুল ওয়াদুদ চৌধুরী, মোহাম্মদ মহসিন, মো. আযহার খান ও রাশেদুল হাসান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর