× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

দেশবাসীকে সচেতন হওয়ার আহ্বান তাসকিনের

খেলা

স্পোর্টস ডেস্ক
১১ এপ্রিল ২০২১, রবিবার

গতকাল শ্রীলঙ্কা সফরের আগে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন বাংলাদেশের ক্রিকেটাররা। আর দেশের ক্রমবর্ধমান সংক্রমণ ঠেকাতে দেশবাসীকে সচেতন হওয়ার আহ্বান জানালেন টাইগার পেসার তাসকিন আহমেদ। গতকাল ভ্যাকসিন নেয়ার পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে তাসকিন বলেন, ‘আমরা টিকার দ্বিতীয় ডোজ নিলাম। এমন সুযোগ করে দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। নিজেরা যদি সচেতন না হই, এই পরিস্থিতি দিনদিন খারাপ হতে থাকবে। আপনাদের আহ্বান জানাচ্ছি সচেতন থাকুন। নিজে সচেতন হোন এবং দেশকে বাঁচান।’ গতকাল সকাল ১১টায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভ্যাকসিনেশন কার্যক্রম শুরু হয়। এদিন খেলোয়াড়, স্টাফসহ মোট ২৯ জন টিকা নেন।
এতে প্রথম ডোজ নেন পাঁচজন ক্রিকেটার। তারা হলেন- তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহী, সাইফ হাসান, শুভাগত হোম ও মুকিদুল ইসলাম মুগ্ধ। তবে টিকা নেননি মুশফিকুর রহীম। এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেন, ‘আমরা কাউকে জোর করে টিকা দেবো না। টিকা নেয়া যার যার নিজস্ব ব্যাপার।’ আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ এই সিরিজে বাংলাদেশ দলের প্রথম ম্যাচ শুরু হবে আগামী ২১শে এপ্রিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর