× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

মিতা হক আর নেই

বিনোদন

স্টাফ রিপোর্টার
১১ এপ্রিল ২০২১, রবিবার

বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক আর নেই। আজ সকাল ৬টা ২০ মিনিটে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন মিতা হক। তবে চার দিন আগে করোনা নেগেটিভ হয়েছিলেন তিনি। মিতা হকের জামাতা অভিনেতা মুস্তাফিজ শাহিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা ভাইরাসে আক্রান্ত হলে মিতা হককে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চার দিন আগে তার করোনা নেগেটিভ হলে বাসায় নেওয়া হয়। হঠাৎ আবার অসুস্থ হয়ে পড়লে আবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
আজ বেলা ১১টায় শেষ শ্রদ্ধা জানানোর জন্য মরদেহ ছায়ানটে নেওয়া হবে। তাকে দাফন করা হবে কেরানীগঞ্জের বড় মনোহারিয়ায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
abu imran
১১ এপ্রিল ২০২১, রবিবার, ৮:২৯

We just lost another great singer. Late Mita Haque married to legendary actor Khaled Khan (Juboraj). He also died couple of years ago. I feel empty inside and all around me. Good bye Mita Haque.

জামশেদ পাটোয়ারী
১১ এপ্রিল ২০২১, রবিবার, ১১:০১

একজনকে মৃত্যু দিয়ে মহান আল্লাহ আরো দশ জনের কাছে বার্তা দেন "তোমাকেও এই পরিণতি ভোগ করতে হবে" সুতরাং সাবধান। কিন্তু মানুষ তা থেকে শিক্ষা নেয়না।

Mahmud
১০ এপ্রিল ২০২১, শনিবার, ৯:১৯

ইন্না লিল্লাহে ওয়া ইন্নাইলাইহি রাজিউন । একজন অসাধারন রবীন্দ্রসংগীত শিল্পী ছিলেন । তার গলার মাধুর্যের যে যাদুকরী শক্তি , সেটা খুব কম শিল্পীর মধ্যেই আমরা দেখেছি । তার চাচা ছিলেন বিশিষ্ট রবীন্দ্রসংগীত শিল্পী ও শিক্ষক সানজিদা খাতুনের স্বামী প্রয়াত ওয়াহিদুল হক । চাচার প্রেরনা তার এতো বড় শিল্পী হবার পেছনে বিশেষ অবদান রেখেছে । তার স্বামী প্রখ্যাত অভিনেতা খালেদ খানও প্রয়াত হয়েছেন কয়েক বছর আগে । দুজনেরই অকাল প্রয়ান আমাদের জন্য অপুরনীয় ক্ষতি । তাদের রুহের মাগফেরাত কামনা করছি ।

Mohammad Murad Hossa
১০ এপ্রিল ২০২১, শনিবার, ৯:০৬

ইন্নালিল্লা....রাজিউন। ধর্মীয় দৃষ্টিতে বল্লে অনেকেই আমার চৌদ্দ গোষ্ঠি উদ্ধার করবেন। তাই করনার দৃষ্টিতে বলি। শ্রদ্ধা জানানোর জন্য এই মুহূর্তে ছায়ানটে নেয়া কি ঠিক হবে?

সায়র আলমগীর
১১ এপ্রিল ২০২১, রবিবার, ৯:৫৬

জান্নাতবাসী হোন। আচ্ছা ওনি কি কোভিড টিকা নেননি! নিউজে এই তথ্যটি থাকলে ভালো হতো।

অন্যান্য খবর