× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ
আলাপন

সিনেমাটি ১৯০ দেশের দর্শক দেখতে পারছেন -নুসরাত ফারিয়া

বিনোদন

ফয়সাল রাব্বিকীন
১১ এপ্রিল ২০২১, রবিবার

চলতি প্রজন্মের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। বেশ কিছু ছবির কাজ নিয়ে তিনি ব্যস্ত। সম্প্রতি ওটিটি প্লাটফর্ম জিফাইভ গ্লোবাল-এ ফারিয়া অভিনীত রোমান্টিক-কমেডি ওয়েব ফিল্ম ‘যদি কিন্তু তবুও’ মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন শিহাব শাহীন। ফারিয়ার এই প্রথম ওয়েব ফিল্মে তার নায়ক  তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এ ছবিটি মুক্তির পর সাড়া কেমন মিললো? উারিয়া বলেন, বেশ ভালো সাড়া মিলেছে এখন পর্যন্ত। সবচেয়ে বড় সাফল্য হলো ছবিটি ১৯০টি দেশের সব বাংলাভাষী দর্শক উপভোগ করতে পারছেন। অপূর্বর সাথে কাজ করতে কেমন লেগেছে? ফারিয়া বলেন, আমি তো সবার সাথেই কমবেশি কাজ করেছি এবং সবার সাথে আমার বেশ ভালো বন্ধুত্বও হয়ে যায়।  অপূর্ব ভাই সম্পর্কে একটা কথা না বললেই নয়, সেটা হলো তিনি একজন ভালো মনের মানুষ।
গুড বিহেভিয়ার, জেন্টেলম্যান। অপূর্ব ভাইয়ের সাথে আমার কাজের অভিজ্ঞতা খুবই ভালো। কো আর্টিস্ট এর প্রতি ওনার সম্মান আর সহযোগিতার মনোভাব এসবই আমার মনে ওনার জন্য জায়গা তৈরি হয়েছে।
বঙ্গবন্ধু সিনেমার শুটিং করলেন। সেখানকার কাজ সম্পর্কে জানতে চাই। উত্তরে ফারিয়া বলেন, বঙ্গবন্ধুর সিনেমার বিষয়টা তো আসলে বলে ভাষায় প্রকাশ করা যাবে না যে, এটা কত বড় পাওয়া আমার কাছে। কারণ শেখ হাসিনা চরিত্রে আমি কাজ করেছি। আজকে উন্নত একটা বাংলাদেশ আমরা পেয়েছি তার কারণে। এটা একেবারে আলাদা অনুভূতি। চেষ্টা করছি ভালোভাবে কাজটা করার।
এখন ওয়েব ফর্মে চলে আসছে সিনেমা। এটা কতটা চ্যালেঞ্জিং? ফারিয়া  বলেন, বড় পর্দার মজা তো অন্যরকম। সত্যি বলতে গেলে বড় পর্দার যে আনন্দ, দর্শকদের যে উল্লাস, আমি তো ওই টাইপের অডিয়েন্সের সাথে কাজ করি। কিন্তু সময়ের সাথে সাথে পরিস্থিতি আমাদের অনেক কিছু আয়ত্ত করতে, মেনে নিতে বাধ্য করে। ওয়েব ফর্মটা চলতি সময়ের ডিমান্ড। অনেক কারণে হলে গিয়ে ছবি দেখা হচ্ছে না। অন্তত ঘরে বসেতো দেখা যাচ্ছে ছবি। এটাই বা কম কি!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর