× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

নাটকে নায়িকা সিমলা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১১ এপ্রিল ২০২১, রবিবার

চিত্রনায়িকা সিমলা যাকে দর্শকরা ‘ম্যাডাম ফুলি’ নামেই বেশি চেনেন। তিনি দেশের সিনেমায় নিয়মিত নন এখন। তবে দীর্ঘদিন পর তিনি আবারও ক্যামেরার সামনে দাঁড়ালেন। তবে সেটা সিনেমার জন্য নয়। আবার নাটকে অভিনয় করছেন তিনি। নাটকটির নাম 'আমার বউ সেলেব্রিটি'। পরিচালনা করছেন হাসান জাহাঙ্গীর। গতকাল এফডিসিতে এর শুটিং শুরু হয়।
ঈদ উপলক্ষে নাটকটি নির্মিত হচ্ছে। সিমলা বলেন, সিনেমার নায়ক-নায়িকা নিয়েই নাটকের গল্প। এখানে আমার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক মারুফ আকিব। নাটকটির গল্প আমার পছন্দ হয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে। ১৯৯৯ সালে চলচ্চিত্রে পা রেখেছিলেন চিত্রনায়িকা সিমলা। তার প্রথম ছবি ‘ম্যাডাম ফুলি’। সেই ছবিতেই জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক ছবি করে গেছেন। ৩৫টির মতো ছবিতে অভিনয় করেছেন। এই নায়িকার অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমার নাম ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’। এদিকে, সিমলা সর্বশেষ সোহেল রানা পরিচালিত 'বৈবাহিক সর্বনাশ' নাটকে অভিনয় করেছিলেন। এদিকে, আসন্ন ঈদুল ফিতরে সিমলা অভিনীত ছবি ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ মুক্তি পাওয়ার কথা ছিল। যেটি পরিচালনা করেছেন রুবেল আনুশ। অসম প্রেমের গল্প নিয়ে নির্মিত এই সিনেমায় সিমলার বিপরীতে দেখা যাবে ‘ঘেটুপুত্র কমলা’খ্যাত অভিনেতা মামুনকে। তবে করোনাপরিস্থিতিতে এবারের ঈদুল ফিতরে ছবিটই মুক্তি নিয়ে শঙ্কা সৃষ্টি হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোঃ রুবেল সরকার
১২ এপ্রিল ২০২১, সোমবার, ৭:৩৩

অনেক ভালো অভিনয় করে

অন্যান্য খবর