× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

তিতাসে চার বছরেও শেষ হয়নি ব্রিজের নির্মাণ কাজ

বাংলারজমিন

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি
১১ এপ্রিল ২০২১, রবিবার

কুমিল্লার তিতাস উপজেলায় চার বছরেও শেষ হয়নি ব্রিজের নির্মাণ কাজ। উপজেলার তিতাস নদীর উপর শোলাকান্দি টু লালপুর সংযোগ ব্রিজের নির্মাণ কাজ পায় প্রিয়াংকা এন্টারপ্রাইজ। ২০১৭ সালের ২৭শে নভেম্বর কাজের ওয়ার্ক অর্ডার পাইলেও ব্রিজের নির্মাণ কাজ শুরু করেন ৪ঠা ডিসেম্বর। ব্রিজের নির্মাণ ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৩৮ লাখ ৭৭ হাজার টাকা। পরের বছরের ডিসেম্বরে নির্মাণ কাজ শেষ হওয়ার কথা থাকলেও ব্রিজের উচ্চতা কম হওয়ায় এলাকাবাসীর আপত্তির কারণে বন্ধ হয়ে যায় নির্মাণ কাজ। পরবর্তীতে ডিজাইন পরিবর্তন করে নির্মাণ ব্যয় বাড়ানোর পরও ঠিকাদারের অবহেলার কারণে আজও ব্রিজের নির্মাণ কাজ শুরু করছে না।
এদিকে উপজেলা প্রকৌশলীও এই ব্রিজ নির্মাণের জন্য ঠিকাদারকে কোনো প্রকার তাগিদ দিচ্ছে না বলেও অভিযোগ রয়েছে। কি কারণে ব্রিজের নির্মাণ কাজ শেষ হচ্ছে না জানতে ঠিকাদার এনায়েত মিয়ার সাথে কথা হলে তিনি বলেন, খুব শিগগিরই আমি কাজটি শুরু করবো। উপজেলা প্রকৌশলী ওয়াহেদুর রহমান বলেন, পূর্বের ডিজাইন পরিবর্তন করে নতুন ডিজাইন করা হয়েছে এবং উচ্চতা বাড়িয়ে নির্মাণ ব্যয়ও বাড়ানো হয়েছে।
ঠিকাদারের সাথে কথা হয়েছে আশা করি কিছুদিনের মধ্যে কাজ শুরু করবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর