× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

হবিগঞ্জে গণপিটুনিতে দুই ডাকাত নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে
১১ এপ্রিল ২০২১, রবিবার

হবিগঞ্জের লাখাইয়ে গণপিটুনিতে ২ ডাকাত নিহত হয়েছে। উপজেলার গুনিপুর গ্রামে ডাকাতিকালে জনতা তাদের আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যায়। শনিবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গুণিপুর গ্রামে  বেশ কিছুদিন ধরে ডাকাতদের উপদ্রব বেড়ে গেছে। প্রায়ই গ্রামের মানুষ পাহারা দেয়। শনিবার দিবাগত গভীর রাতে ৮/১০ জনের একটি ডাকাতদল জালাল ওই গ্রামের জালাল মিয়ার বাড়িতে হানা দেয়। এ সময় ডাকাত দলের উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন চিৎকার শুরু করে। এতে আশপাশের লোকজন বের হয়ে ডাকাতদের ধাওয়া করে ২ জনকে আটক করে গণপিটুনি দেয়।
এতে ঘটনাস্থলেই তারা মারা যায়। নিহতদের মাঝে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি মাধবপুর উপজেলার পুরাইখলা গ্রামের ইউনুস মিয়ার ছেলে হুমায়ুন মিয়া (৪০)। অন্যজন আব্দুল মালেক বি-বাড়ীয়ার নাসিরনগর থানার বাসিন্দা। তাদের নামে একাধিক ডাকাতির মামলা রয়েছে বলে জানায় পুলিশ। আজ দুপুরে তাদের লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল জানান, রাতে টেলিফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাওরে ২ জনের লাশ পড়ে থাকতে দেখে। গ্রামবাসী জানিয়েছে, তারা ডাকাতির করতে গিয়ে জনতার হাতে আটক হয়ে গণপিটুনির শিকার হয়। নিহত দুইজনের নামে বিভিন্ন থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্টের পর আমরা মামলা গ্রহণ করব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর