× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

অবশেষে জয়খরা কাটলো লিভারপুলের

খেলা

স্পোর্টস ডেস্ক
১১ এপ্রিল ২০২১, রবিবার

ঘরের মাঠে জিততে ভুলে যাওয়া লিভারপুল অবশেষে ঘুরে দাঁড়িয়েছে। ইংলিশ প্রিমিয়ার লীগে শনিবার অ্যাস্টন ভিলাকে ২-১ গোলে হারিয়েছে অলরেডরা।

অ্যানফিল্ডে ত্রয়োদশ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেননি মোহাম্মদ সালাহ। ৩১তম মিনিটে আলেকজান্ডার আর্নল্ডের ফ্রি-কিক অল্পের লক্ষ্যভ্রষ্ট। ৪৩ মিনিটে গোলরক্ষক অ্যালিসন বেকারের ভুলে পিছিয়ে পড়ে লিভারপুল। ওয়াটকিন্সের রুখতে ব্যর্থ হয়েছেন ব্রাজিলিয়ান গোলরক্ষক। ১-০ তে পিছিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল। বিরতি থেকে ফিরেই গোল করেছিলেন রবার্তো ফিরমিনো। কিন্তু অফসাইডে সেই গোল বাতিল হয়ে যায়।
লিভাপুল সমতায় ফিরতে পেরেছে ম্যাচের ৫৭তম মিনিটে। অ্যান্ড্র রবার্টসনের শট ঠিকমতো ঠেকবাতে পারেননি অ্যাস্টন গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। ফিরতি শটে গোল করে ব্যবধান ১-১ করেন মোহাম্মদ সালাহ।

পাঁচ মিনিট পর লিভারপুলের মিশরীয় মিডফিল্ডার ক্রেজেগের কোনাকুনি শট পোস্টে লেগে বেরিয়ে যায়। লিভারপুল জয়সূচক গোলটা পেয়েছে একেবারে যোগ করা সময়ে। বদলি খেলোয়াড় থিয়াগো আলকান্তারার শট মার্তিনেজ ঠেকিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি শটে ঠিকানা খুঁজে নেন আর্নল্ড। সামনে। এই জয়ে লীগ টেবিলের পাঁচ নম্বরে থাকা লিভাপুলের সংগ্রহ ৩১ ম্যাচে ৫২ পয়েন্ট । ৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর