× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

সীতাকুণ্ডে মামা-ভাগিনার বিরুদ্ধে স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগ

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
১১ এপ্রিল ২০২১, রবিবার

সীতাকুণ্ডে এক স্কুলছাত্রীকে ইভটিজিং ও উত্যক্ত করার প্রতিবাদে সীতাকুণ্ড মডেল থানায় প্রবাসীর স্ত্রী ফাহমিদা আক্তার বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়,  বাকখালী মধ্যধারীর এলাকার কথিত সাংবাদিক মামুন (২২) এর প্ররোচনায় তার  ভাগিনা সুজন (১৮) বিভিন্ন সময়ে বিভিন্নভাবে স্কুলে আসা যাওয়ার পথে নবম শ্রেণীর স্কুল ছাত্রী (১৫)কে ইভটিজিং ও উত্ত্যক্ত করে আসছিলো। একপর্যায়ে গত ১৩দিন পূর্বে ঐ স্কুলছাত্রী মা ফামিদা আক্তারের ঘরে দরজা সামনে গিয়ে বখাটে সুজন একটি ককটেল নিক্ষেপ করে তার কাছে মেয়ে বিয়ে না দিয়ে ছেলে-মেয়েকে জানে মেরে ফেলার হুমকি দিয়ে যায়। বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তি ও মেম্বারকে বললে  ওদের বিরুদ্ধে থানায় মামলা করা জন্য বলেন। তারপর তিনি কথিত সাংবাদিক মামুন ও তার বখাটে ভাগিনা সুজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ে করেন। অন্যদিকে একই এলাকার ১নং সৈয়দপুর ইউনিয়নের বাকখালী গ্রামের বাসিন্দা সেনাবাহিনীর (অবঃ) কর্পোরাল মোঃ শফিউল আলম কথিত সাংবাদিক ও তার ভাগিনার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় একটি জিডি করেছেন।  জিডি সূত্রে জানা যায়, মামুন নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে এলাকায় বিভিন্ন জনকে ভয়ভীতি দেখিয়া হয়রানি করে আসছে এবং তার বখাটে ভাগিনা সুজনকে দিয়ে মানুষের কাছে চাঁদা দাবি ও করে হয়রানি আসছে। শুধু তাই না সে আমার ও আমার ছোট ভাই বিজিবির চাকরিও খেয়ে ফেলবে বলে হুমকি দিয়ে  মোটা অংকের চাঁদা দাবি করে আসছে। তিনি আরো বলেন, সুজনকে দিয়ে মামুন গত ১০/১২ দিন আগেও আমার কেয়ারটেকারের কাছে চাঁদা দাবি করে।
আমি  চাঁদা না দেয়ায় আমার ভাইয়ের বিরুদ্ধে ফেসবুকসহ দৈনিক নবদেশ বার্তার  মিথ্যা সংবাদ প্রকাশ  করে কথিত সাংবাদিক মামুন। সীতাকুণ্ড থানার ওসি তদন্ত সুমন বণিক জানান, বিষয়টি তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আরাফাত
১১ এপ্রিল ২০২১, রবিবার, ১০:১১

শেখেরহাট উচ্চ বিদ্যালয়ের ছাত্র মাহমুদাবাদ উচ্চ বিদ্যালয়ের ছাত্রীকে কেমনে ইভটেজিং করতে পারে???

Sumon
১১ এপ্রিল ২০২১, রবিবার, ৯:৪৯

মাহমুদাবাদ উচ্চ বিদ্যালয়ের ছাত্রীকে শেখেরহাট উচ্চ বিদ্যালয়ের ছাত্র কিভাবে ইভটেজিং করতে পারে?

অন্যান্য খবর