× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

মাগুরায় নববধূকে হত্যার অভিযোগ

বাংলারজমিন

মাগুরা প্রতিনিধি
১১ এপ্রিল ২০২১, রবিবার

মাগুরায় মেঘলা খাতুন (১৭) নামে এক নববধূকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের দাইরপোল গ্রামে। নিহত মেঘলা খাতুন শ্রীপুর উপজেলার দাইরপোল গ্রামের ফজলু শেখের মেয়ে। এটি পরিকল্পিতভাবে হত্যা বলে দাবি করছে মেয়েটির পরিবার ।
মেঘলার পিতা ফজলু শেখ জানান, আমার মেয়ে মেঘলা খাতুনের সাথে একই গ্রামের চঞ্চল শিকদারের ছেলে সাব্বির শিকদারের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত বুধবার রাত ১০টার পরে আমার মেয়েকে বাড়িতে না পেয়ে আমরা খোঁজাখুঁজি শুরু করি। ওইরাতে ভোর ৪টার দিকে সাব্বির আমার মেয়েকে বাড়িতে রেখে পালিয়ে যায়। এ বিষয়টি নিয়ে ছেলেপক্ষ ও আমরা শ্রীকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কুতুবউল্লাহ হোসেন কুটির পরামর্শে সালিশে বসি।
কিন্তু ছেলে পক্ষ সালিশ অমান্য করে চলে যায়। পরবর্তীতে ছেলেপক্ষ সবকিছু মেনে শনিবার রাতে বিয়ের আয়োজন করে। ঐরাতেই মেয়ে ছেলের বাড়িতে যাওয়ার পরপরই শুরু হয় তার ওপর নির্যাতন। এর কিছুক্ষণ পরেই  ছেলে পক্ষ আমার মেয়ে মেঘলাকে নির্যাতন করে হত্যা করে। রাতেই ঘটনাটি শোনার পর আমরা ছেলের বাড়িতে ছুটে যায় এবং পুলিশে খবর দেয়। এটা পরিকল্পিত হত্যা বলে আমরা দাবি করছি। এ ঘটনায় আমরা প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করবো।  শ্রীপুর থানার ওসি সুকদেব রায় জানান, ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় শনিবার রাতেই ঘটনার সাথে জড়িত প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য  ছেলে সাব্বির, ছেলের বাবা ফজলু শেখ ও মা সাজিনা খাতুনকে আটক করে পুলিশ। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তারেক আল মেহেদী জানান, ঘটনাটি পুলিশ তদন্ত করছে। এ ঘটনায় ৩ জন আটক হয়েছে। লাশ ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা ।   

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর