× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

ম্যাচের আগে মরগানের মুখে সাকিবের প্রশংসা

খেলা

স্পোর্টস ডেস্ক
১১ এপ্রিল ২০২১, রবিবার

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) চলতি আসরে নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স। আর মাঠে নামার আগে কলকাতার বাংলাদেশি তারকা সাকিব আল হাসানকে প্রশংসায় ভাসালেন অধিনায়ক এউইন মরগান। বলেন, সাকিবের উপস্থিতি দলে অন্যমাত্রা যোগ করেছে।
আইপিএলের ইতিহাসে দুইবার শিরোপার স্বাদ পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। দু’বারই দলে ছিলেন সাকিব। এর আগে তাকে ছেড়ে দেয়ায় কেকেআর কর্তৃপক্ষকে সমর্থকদের তুমুল সমালোচনার মুখে পড়তে হয়। এক মৌসুম হায়দরাবাদে কাটানো সাকিবকে চতুর্দশ আসরে ৩.২ কোটি রুপিতে দলে ফিরিয়েছে কলকাতা।
কলকাতার ওয়েবসাইটে দেয়া এক ভিডিওবার্তায় মরগান বলেন, ‘দলের মধ্যে সাকিব একটা ভিন্নমাত্রা এনে দেয়।
এবার যেহেতু ভিন্ন ভিন্ন ভেন্যুতে ম্যাচ খেলতে হবে, যেখানে কন্ডিশনও প্রতিনিয়ত বদলাবে। সেখানে সাকিব তার অভিজ্ঞতা কাজে লাগাতে পারবেন। কারণ, তিনি আন্তর্জাতিক অঙ্গন ও আইপিএলে বিভিন্ন সময় পারফর্ম করা একজন স্পিনিং অলরাউন্ডার। এমন খেলোয়াড় দলে থাকা অনেক মূল্যবান। তাকে ডাকা হলে তিনি অবশ্যই পারফর্ম করবেন।’
করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে এবারের আইপিএল নিরপেক্ষ ভেন্যুতে হবে। আইপিএলের এবারের সূচি অনুযায়ী কোনো দলই হোমগ্রাউন্ডে কোনো ম্যাচ খেলতে পারবে না। সে অনুযায়ী গ্রুপপর্বে চেন্নাইয়ে ৩, মুম্বইয়ে ২, আহমেদাবাদে ৪ ও বেঙ্গালুরুতে ৫ ম্যাচ খেলবে কলকাতা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর